শিরোনাম :
মৃত্যুর আগে হামলাকারীদের নাম বলে গেলেন পুলিশের সোর্স মামুন বিশ্বের অন্যতম স্বাস্থ্যসম্মত শহরের তালিকায় মদিনা নগরী সাবেক সেনা সদস্যের হাত বাঁধা মরদেহ উদ্ধার মিয়ানমার থেকে চাল কিনবে বাংলাদেশ উখিয়ায় গণমাধ্যমকর্মী আব্দুল হাকিমের উপর হামলার ঘটনায় থানায় মামলা রোহিঙ্গা ও জলবায়ু বাস্তুচ্যুতদের জন্য সক্রিয় বৈশ্বিক সহায়তা চায় বাংলাদেশ কক্সবাজার ভূমি অফিসের ‘শীর্ষ দালাল’ মুহিব উল্লাহসহ গ্রেফতার ২ বান্দরবানে বন্য হাতির আক্রমণে দু’জনের মৃত্যু রোহিঙ্গা নাগরিক ছাটাই করে এনজিওতে স্থানীয়দের চাকুরী দেয়া সহ ৭ দফা দাবিতে উখিয়ায় মতবিনিময় বঙ্গোপসাগরে ফিশিং ট্রলার ডুবিতে ৪ মরদেহ উদ্ধার, নিখোঁজ-৬
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১০:০২ পূর্বাহ্ন

উখিয়ায় বিপুল পরিমান ইয়াবাসহ আটক ২

এম ফেরদৌস উখিয়া।
আপডেট বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
Yaba 9950 pc Dt 13 01 20 2

কক্সবাজার জেলার উখিয়া কুতুপালং টেলিভিশন টাওয়ার উখিয়া (বালুখালী) উপকেন্দ্র এর মেইন গেইটের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৯ হাজার,৯ শত ৫০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫।

বুধবার ( ১৩ ই জানুয়ারি) ৩ টার দিকে টিভি টাওয়ার এলাকায় র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ান (র‍্যাব-১৫) এ অভিযান পরিচালনা করেন।

আটকৃত হলেন, পালংখালীর বশির আহম্মদের পুত্র মিজানুর রহমান (২০) ও টেকনাফের আঞ্জুমান পাড়া এলাকার কামাল হোসেন (১৯) পিতা, আলী মিয়া।

বিষয়টি নিশ্চিত করেছেন,র‍্যাব-১৫ ‘র সহকারী পরিচালক মিডিয়া অফিসার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তথ্যসূত্রে জানা যায়,র‍্যাব-১৫’র গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী কক্সবাজার জেলার উখিয়া থানাধীন বাংলাদেশ টেলিভিশন টাওয়ার উখিয়া (বালুখালী) উপকেন্দ্র এর মেইন গেইটের সামনে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের পশ্চিম পার্শ্বে রাস্তার উপর ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্তস্থানে র‍্যাবের অভিযানিক দল পৌছালে উপস্থিত টের পেয়ে মাদককারবারী পালিয়ে যাওয়ার সময় আটক করা হয়। গ্রেফতারকৃত আসামীদের পালানোর কারণ জিজ্ঞাসা করলে তারা জানায়, তাদের নিকট মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট আছে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের দেহ তল্লাশী করে সর্বমোট ৯,৯৫০ (নয় হাজার নয়শত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবৎ টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


এ জাতীয় সংবাদ