সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:৩৮ পূর্বাহ্ন

রোহিঙ্গা ক্যাম্পে ছুরিকাঘাতে এনজিও কর্মী আহত

নিজস্ব প্রতিবেদক
আপডেট মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
ছুরিকাঘাত

লেদা রোহিঙ্গা বস্তিতে এক এনজিও কর্মী ভাত খেয়ে কর্মস্থলে ফেরার পথে দূর্বৃত্তের ছুরিকাঘাতে আহত হয়ে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
১৮ জানুয়ারী দুপুর ২টারদিকে লেদা রোহিঙ্গা বস্তিতে কর্মরত এনজিও সংস্থা ডিএসকে-তে কর্মরত কমিউনিটি ভলান্টিয়ার হ্নীলা পূর্ব লেদার নবী হোছনের পুত্র গিয়াস উদ্দিন (২৮) রোহিঙ্গা ক্যাম্পের কর্মস্থল হতে অপর সর্ঙ্গী নুরুল ইসলামের সাথে বাড়িতে ভাত খেতে যাওয়ার পথে ব্রীকফিল্ডের দক্ষিণ পাশে পৌঁছলে ডাকাত জামালের পুত্র দেলোয়ার পথিমধ্যে গতিরোধ করে। এক পর্যায়ে নুরুল ইসলামের সাথে সংঘর্ষে লিপ্ত হওয়ার চেষ্টা করলে গিয়াস উদ্দিন বাঁধা দেয়। এতে দেলোয়ার ক্ষিপ্ত হয়ে গিয়াস উদ্দিনকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পাহাড়ের দিকে পালিয়ে যায়। উপস্থিত লোকজন ছুরিকাঘাত গিয়ান উদ্দিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য আইএমও হাসপাতালে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে।
স্থানীয় ইউপি মেম্বার নুরুল হুদা এই ধরনের ন্যাক্কারজনক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এই ধরনের দূবৃর্ত্তদের দ্রæত আইনের আওতায় আনা দরকার। #


এ জাতীয় সংবাদ