সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন

হ্নীলা রঙ্গিখালীর নুরুল ইসলাম (বুইশ্যা) ইয়াবাসহ চট্টগ্রামে আটক

ফরিদুল আলম :
আপডেট বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
হ্নীলা রঙ্গিখালীর নুরুল ইসলাম (বুইশ্যা) ইয়াবাসহ চট্টগ্রামে আটক

চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিয়ান চালিয়ে ইয়াবাসহ হ্নীলা রঙ্গিখালীর এক মাদক পাচারকারীকে আটক করেছে। এই ঘটনার পর হতে তার চিহ্নিত সহযোগীরা আইন-শৃংখলা বাহিনীর হাত থেকে বাঁচার জন্য বিভিন্ন কৌশল অবলম্বন করেছে। ঐ অপরাধীদের আইনের আওতায় আনার দাবী উঠেছে।
সুত্র জানায়,২৮জানুয়ারি (বৃহস্পতিবার) সকাল ১১টায় চট্টগ্রাম বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক হুমায়ুন কবির খন্দকারের তত্ত্বাবধানে একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম কাজির দেউরি এলাকায় অভিযান চালিয়ে ৩হাজার পিস ইয়াবাসহ টেকনাফ উপজেলার হ্নীলা রঙ্গিখালীর সোনা মিয়ার পুত্র মোঃ নুরুল ইসলাম বুইশ্যা (৩৩) কে হাতে-নাতে গ্রেফতার করে। চট্টগ্রাম ডিএনসি গোয়েন্দা কার্যালয়ের উপপরিদর্শক মোহাম্মদ টিপু সুলতান বাদী হয়ে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর ধৃত মাদক কারবারীকে সিএমপির কোতোয়ালি থানায় সোর্পদ করা হয়েছে।
এদিকে স্থানীয় সুত্র জানায়,রঙ্গিখালী কুত্তি কাটার চিহ্নিত কয়েকজন মাদক কারবারী এবং ধৃত গাড়ি চালক নুরুল ইসলাম বুইশ্যা দীর্ঘদিন ধরে মাদক সেবনের পাশাপাশি এসব মাদক কারবারীদের চালান বহন করে আসছিল। তাদের সনাক্ত করে আইনের আওতায় আনার দাবী উঠেছে।


এ জাতীয় সংবাদ