সোমবার, ০৮ মার্চ ২০২১, ১০:২০ অপরাহ্ন

হ্নীলায় ইয়াবাসহ রয়ান আটক ; চালানসহ পালিয়েছে পারভেজ

নিজস্ব প্রতিবেদক
আপডেট শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
হ্নীলায় ইয়াবাসহ রয়ান আটক ; চালানসহ পালিয়েছে পারভেজ

হ্নীলায় কৌশল পরিবর্তন করে আবারো মাদক কারবারী সিন্ডিকেট সক্রিয় হয়ে উঠেছে। র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবাসহ রয়ান নামে এক মাদক পাচারকারীকে আটক করেছে। এসময় ইয়াবার চালান নিয়ে পালিয়েছে পারভেজ নামে এক মাদক কারবারী। সরকারের এত তৎপরতার মধ্যেও শক্তিশালী সিন্ডিকেটের মাধ্যমে মাদকের তৎপরতা সক্রিয় থাকায় জনমনে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
গত ৪ ফেব্রæয়ারী রাত ৮টারদিকে র‌্যাব-১৫ এর একটি চৌকষ আভিযানিক দল মাদক বহনের সংবাদ পেয়ে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ সংলগ্ন প্রধান সড়কে কৌশলী অবস্থান নেয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে হ্নীলা পশ্চিম সিকদার পাড়ার সোলতান আহমদের পুত্র মোঃ রয়ান (২৫) কে একটি ইয়াবার পুটলাসহ আটক করে। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখ পুটলাটি খুলে গণনা করে ৪হাজার পিস ইয়াবা পাওয়া যায়।
এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবাসহ ধৃত মাদক কারবারীকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।
উক্ত অভিযানকালে পশ্চিম সিকদার পাড়ার জাফর আলমের পুত্র পারভেজ ইয়াবার চালান নিয়ে পালিয়ে যায় বলে স্থানীয় সুত্রে জানা গেছে।
এদিকে স্থানীয় একাধিক সুত্রের দাবী এখনো হ্নীলা ছোট লেচুয়াপ্রাংয়ের ১০/১৫জন,ঊলুচামরীর ৮/১০জনের সিন্ডিকেট কৌশল পরিবর্তন করে এলাকায় মাদক বিক্রি, সেবনসহ নানা অপতৎপরতা চালিয়ে আসছে। সামনে ভোটের কারণে মাদক কারবারীরা বীরদর্পে অপকর্ম করে বেড়াচ্ছে। তাদের কঠোর হাতে দমনের দাবী জানিয়েছে সুশীল সমাজ।


এ জাতীয় সংবাদ