সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:৫২ অপরাহ্ন

টেকনাফে শুটারগান ও তাঁজা বুলেট নিয়ে রোহিঙ্গাসহ আটক-২

নিজস্ব প্রতিবেদক
আপডেট সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
টেকনাফে শুটারগান ও তাঁজা বুলেট নিয়ে রোহিঙ্গাসহ আটক-২

টেকনাফের প্রধান সড়কে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ১টি শুটারগান ও ৪ রাউন্ড তাঁজা বুলেট নিয়ে রোহিঙ্গাসহ দুই দূবৃর্ত্তকে আটক করেছে।
গত ৭ ফেব্রæয়ারী রাত পৌনে ৯টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের এএসপি বিমান চন্দ্র কর্মকারের নেতৃত্বে একটি চৌকষ আভিযানিক দল অবৈধ অস্ত্র বহনের গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ-কক্সবাজার সড়কের ১৪নং ব্রীজ সংলগ্ন সাইরং খাল এলাকায় অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে টেকনাফ মধ্যম জালিয়া পাড়ার মৃত তৈয়ব আলীর পুত্র মোহাম্মদ আলম (৩৫) এবং নয়াপাড়া ২৬নং রোহিঙ্গা ক্যাম্পের এইচ ব্লকের এমআরসি নং-৩৬৩৪৪ এর বাসিন্দা মোঃ রেদোয়ানের পুত্র আজিম (২০) কে আটক করে। এরপর তাদের দেহ তল্লাশী করে ১টি শুটারগান ও ৪ রাউন্ড তাঁজা বুলেট পাওয়া যায়। এসময় ঘটনাস্থল থেকে ৫জন পালিয়ে যায়।
এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত অস্ত্র ও বুলেটসহ গ্রেফতারকৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে এবং পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।


এ জাতীয় সংবাদ