সোমবার, ০৮ মার্চ ২০২১, ১০:০১ অপরাহ্ন

টেকনাফ শাহপরীরদ্বীপ সীমান্তে বন্দুকযুদ্ধে নিহত-১

হুমায়ূন রশিদ
আপডেট মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
টেকনাফ শাহপরীরদ্বীপ সীমান্তে বন্দুকযুদ্ধে নিহত-১

টেকনাফ উপজেলার শাহপরীরদ্বীপ সীমান্তে মাদক কারবারী ও বিজিবির মধ্যে গোলাগুলির ঘটনায় অজ্ঞাত এক ব্যক্তি নিহত ও এক বিজিবি জওয়ান আহত হয়েছে। এসময় কাঠের নৌকাসহ ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।

৯ফেব্রুয়ারী (মঙ্গলবার) ভোররাতের দিকে শাহপরীর দ্বীপ বিওপির দক্ষিণে গোলারচর পয়েন্ট দিয়ে ২জন লোক হস্তচালিত নৌকা নিয়ে অনুপ্রবেশ করতে দেখে বিজিবি জওয়ানেরা কৌশলী অবস্থান নিয়ে তাদের চ্যালেঞ্জ করে। তারা বিজিবির উপস্থিতি লক্ষ্য করামাত্র এলোপাতাড়ি গুলিবর্ষণ করে। এতে বিজিবির এক জওয়ান আহত হলে তারাও সরকারী সম্পদ এবং প্রাণ রক্ষার্থে প্রায় ৫-১০মিনিট গুলিবর্ষণ করে। এসময় নৌকায় থাকায় একজন লোক গুলিবিদ্ধ হয়ে নদীতে পড়ে যায় এবং অপরজন প্রাণ রক্ষার্থে নদীতে লাফ দিয়ে সাতাঁর কেটে ওপারে চলে যায়। পরে নৌকাটি আয়ত্বে নিয়ে তল্লাশী করে ৫২হাজার পিস ইয়াবা ও এক লম্বা বন্দুক পাওয়া যায়। পরে আহত বিজিবি সদস্যকে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয় বলে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) নিশ্চিত করেন।

এদিকে টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) আব্দুল আলিম জানান, সকালে স্থানীয় লোকজন জালিয়া পাড়া বিওপি সংলগ্ন এলাকায় নাফনদীর কিনারে একটি গুলিবিদ্ধ তরতাজা ভাসমান লাশ দেখতে পেয়ে বিজিবিকে অবহিত করে। বিজিবি থানা পুলিশকে অবহিত করলে পুলিশের সাব ইন্সপেক্টর তোফাইল সর্ঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণ করেন।


এ জাতীয় সংবাদ