শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:১২ পূর্বাহ্ন

বউকে ছেড়ে শাশুড়িকে নিয়ে পলায়ন!

রিপোর্টার
আপডেট শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
173013kalerkantho pic

বউকে ছেড়ে শাশুড়িকে নিয়ে পালালেন রায়ান শেল্টন নামের এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডের গ্লস্টারশায়ারে। বর্তমানে তারা আলাদা বাড়িতে উঠেছেন। সেখানেই দু’জনে থাকবেন। ডেইলি মেইলের এক প্রতিবেদনে এই তথ্য জানা গেছে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবরে জানা যায়, সন্তানসম্ভবা হওয়ায় ২৪ বছর বয়সী জেস অলড্রিজ তাঁর স্বামী রায়ান শেল্টন এবং সন্তানকে নিয়ে মায়ের কাছে চলে এসেছিলেন। জেসের মা বছর চুয়াল্লিশের জর্জিনা মেয়ে–জামাইয়ের ভালোই খেয়াল রাখতেন। সময় যতো এগিয়েছে, তাঁর তুলনায় স্বামী রায়ানের বেশি খেয়াল রাখতে শুরু করেন তাঁর মা। যা মোটেই ভালো চোখে দেখতেন না জেস। ক্রমে জেসের অজান্তে তাঁর মায়ের সঙ্গে রায়ানের সম্পর্ক গড়ে ওঠে।
এদিকে, সন্তান জন্মের জন্য হাসপাতালে ভর্তি হন জেস। তিনি সন্তান জন্ম দেওয়ার পরই মোবাইলে একটা বার্তা পান রায়ানের কাছ থেকে। তাতে তিনি জেসের সঙ্গে বিবাহবিচ্ছেদের কথা বলেন। বিষয়টা স্পষ্ট হয় বাড়িতে ফেরার পরই। হাসপাতাল থেকে সন্তানকে নিয়ে বাড়ি ফিরে জেস দেখেন রায়ান এবং জর্জিনা কেউই সেখানে নেই। সময় পেরিয়ে গেলেও ওই দু’জনের কেউই আর ফিরে আসেননি। তখন তাঁর সন্দেহ হয়। তাঁর সন্দেহ মিলে যায় মাকে ফোন করতেই।

বর্তমানে রায়ান শেল্টন ও জর্জিনা একসঙ্গেই থাকছেন। রায়ান মেইল অনলাইন বলেন, মানুষ কি বলছে, তা নিয়ে আমি ভাবছি না। আমি জর্জিনাকে ভালোবাসি। এনিয়ে মানুষ কি বলছে তা আমাকে মোটেও বিরক্ত করছে না। আমি জানি কি হয়েছে।


এ জাতীয় সংবাদ