• বুধবার, ২৫ মে ২০২২, ০৪:২৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
কক্সবাজার সমুদ্র সৈকতে ভাসমান লাশ রত্নাপালং ইউনিয়ন আওয়ামীলীগে রেকর্ড, টানা ৬ষ্ট বার সভাপতি আছহাব উদ্দিন মেম্বার উখিয়ায় সামাজিক সম্প্রীতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ভারত থেকে অবৈধপথে বাংলাদেশে আসছে রোহিঙ্গারা উখিয়ায় পাহাড় নিধন ও বনাঞ্চল উজাড়, শতাধিক বহুতল ভবন নির্মাণ চলছে আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে রোহিঙ্গা ক্যাম্পে হাসপাতাল নয়, যেনো এক একটি রোহিঙ্গা প্রজনন কেন্দ্র। উখিয়ায় স্পেশাল সার্ভিসের ধাক্কায় টমটম বিলে আহত-৪ উখিয়া করইবনিয়ার নাছির ৩ কোটি টাকার ইয়াবা নিয়ে বিজিবির হাতে আটক একজন শিক্ষিত মায়ে-ই পারে একটি শিক্ষিত জাতি উপহার দিতে-হামিদুল হক চৌধুরী

উখিয়ায় কর্মহীনদের মাঝে ছাত্রলীগ নেতা এস ডি রায়হানের ইফতার বিতরণ

রিপোর্টার নাম :
আপডেট সময় : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
received 1353401451704121

করোনা মহামারীর কারণে রমজান মাসের শুরু থেকেই অসহায় ও দুস্থ মানুষদের মাঝে ইফতার ও সেহরি বিতরণ সহ বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে ছাত্রলীগ। তারই ধারাবাহিকতায়, উখিয়ায় কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসেনের নির্দেশে উখিয়া ছাত্রলীগ নেতা এস ডি রায়হানের উদ্যোগে অসহায়-দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

রোববার (২৫ এপ্রিল) উখিয়ার বিভিন্ন স্টেশনে ছাত্রলীগ নেতা রায়হানের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা উখিয়া সদর, মরিচ্যা ও কোটবাজারের অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতারসামগ্রী দেওয়া হয়।

ইফতার পেয়ে খুশি এক পথচারী জানান, করোনার কারণে কর্মহীন থাকায় এক গ্লাস পানি ও মুড়ি খেয়ে ইফতার করি। লোকমুখে শুনেছি বাজারে ছাত্রলীগ নেতা এস ডি রায়হান নাকি ইফতার দিচ্ছে। এসে পেলামও। আজকে তৃপ্তি নিয়ে ইফতার করবো।

received 2597181777253989

ছাত্রলীগ নেতা রায়হান জানান, ‘চলমান লকডাউনে অসহায়-দুঃস্থ মানুষেরা বিপাকে পড়েছেন। পবিত্র রমজানে এসব অসহায়-দুঃস্থদের জন্য কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসেনের নির্দেশনায় আমার ব্যাক্তিগত উদ্যোগে আজকে ইফতার বিতরণ করেছি। উপজেলার সাধারণ মানুষের যেকোন প্রয়োজনে, সংকটে সাদ্দাম ভাইয়ের নির্দেশে সবসময় পাশে থাকবে এবং অসহায় মানুষের পাশে থেকে সবসময় সহযোগিতার হাত বাড়িয়ে দেবে ছাত্রলীগ।

received 462441535035513


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর