• বুধবার, ২৫ মে ২০২২, ০২:৫০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
কক্সবাজার সমুদ্র সৈকতে ভাসমান লাশ রত্নাপালং ইউনিয়ন আওয়ামীলীগে রেকর্ড, টানা ৬ষ্ট বার সভাপতি আছহাব উদ্দিন মেম্বার উখিয়ায় সামাজিক সম্প্রীতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ভারত থেকে অবৈধপথে বাংলাদেশে আসছে রোহিঙ্গারা উখিয়ায় পাহাড় নিধন ও বনাঞ্চল উজাড়, শতাধিক বহুতল ভবন নির্মাণ চলছে আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে রোহিঙ্গা ক্যাম্পে হাসপাতাল নয়, যেনো এক একটি রোহিঙ্গা প্রজনন কেন্দ্র। উখিয়ায় স্পেশাল সার্ভিসের ধাক্কায় টমটম বিলে আহত-৪ উখিয়া করইবনিয়ার নাছির ৩ কোটি টাকার ইয়াবা নিয়ে বিজিবির হাতে আটক একজন শিক্ষিত মায়ে-ই পারে একটি শিক্ষিত জাতি উপহার দিতে-হামিদুল হক চৌধুরী

নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব’র আহবায়ক কমিটি গঠিত

রিপোর্টার নাম :
আপডেট সময় : শনিবার, ২২ মে, ২০২১
PicsArt 05 22 11.33.55

প্রেস বিজ্ঞপ্তি :
অবশেষে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব’-এর আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে প্রেসক্লাব কার্যালয়ে শনিবার বিকেলে সর্বসম্মতিক্রমে অাগামী তিন মাসের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

জাতীয় দৈনিক যায়যায়দিন ও চট্টগ্রামের আঞ্চলিক পত্রিকা দৈনিক সাঙ্গু’র প্রতিনিধি আব্দুল হামিদকে আহবায়ক, দৈনিক মানবজমিন ও স্থানীয় দৈনিক সকালের কক্সবাজার পত্রিকার প্রতিনিধি আমিনুল ইসলামকে যুগ্ম আহবায়ক ও দৈনিক সুপ্রভাত, নতুন বাংলাদেশ ও বাঁকখালী পত্রিকার প্রতিনিধি জাহাঙ্গীর আলম কাজলকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন- জাতীয় আজকের পত্রিকা ও দৈনিক আজাদী প্রতিনিধি এবং দৈনিক কক্সবাজারের স্টাফ রিপোর্টার-অত্র প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাঈনুদীন খালেদ, দৈনিক ইত্তেফাক,সাঙ্গু ও দেশবিদেশ পত্রিকার প্রতিনিধি ও সাবেক সভাপতি ইফসান খাঁন ইমন, টিটিএন, দৈনিক সংবাদ ও আজকের কক্সবাজার পত্রিকার সিনিয়র রিপোর্টার হাফিজুল ইসলাম চৌধুরী, দৈনিক ভোরের পাতা, চট্টগ্রাম মঞ্চ ও সৈকত প্রত্রিকার প্রতিনিধি মোঃ জয়নাল আবেদীন টুক্কু, দৈনিক মানব কন্ঠ, প্রিয় চট্টগ্রাম ও বাঁকখালী পত্রিকার প্রতিনিধি আব্দুর রশিদ, দৈনিক একাত্তর পত্রিকার প্রতিনিধি মোঃ শাহীন, দৈনিক অগ্রযাত্রা ও ইনানী পত্রিকার প্রতিনিধি মোঃ ইউনুছ, দৈনিক সংগ্রাম পত্রিকার প্রতিনিধি ও সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হক বাহাদুর, ভোরের ডাক প্রতিনিধি মোহাম্মদ তৈয়ব উল্লাহ, সমুদ্রবার্তা প্রতিনিধি এম অাবু শাহমা প্রমূখ।

উক্ত কমিটি আগামী ৩ মাসের মধ্যেই একটি পূর্ণাঙ্গ শক্তিশালী কমিটি গঠন করবে বলে সিদ্ধান্ত হয়। উল্লেখ্য, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের বর্তমান কমিটির মেয়াদ উত্তীর্ণ হয় বিগত ৩ বছর আগে। সর্বশেষ কমিটি গঠিত হয়েছিল ২০১৬ সালের মে মাসে। কিন্তু নানা কারনে নতুন কমিটি গঠনে কোন প্রক্রিয়া হয়নি। এ কারণে ২২ মে ২০২১ ইং বিকালে প্রেসক্লাবের নিজস্ব মিলনায়তনে প্রেসক্লাব বিধি মোতাবেক পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে একটি শক্তিশালী আহবায়ক কমিটি গঠন করা হয়। নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবে অনুষ্ঠিত সাধারণ সভায় সভাপতিত্ত্ব করেন দৈনিক যায়যায়দিন ও সাঙ্গু’র নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি সিনিয়র সহ-সভাপতি আব্দুল হামিদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর