• বুধবার, ২৫ মে ২০২২, ০৩:৪২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
কক্সবাজার সমুদ্র সৈকতে ভাসমান লাশ রত্নাপালং ইউনিয়ন আওয়ামীলীগে রেকর্ড, টানা ৬ষ্ট বার সভাপতি আছহাব উদ্দিন মেম্বার উখিয়ায় সামাজিক সম্প্রীতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ভারত থেকে অবৈধপথে বাংলাদেশে আসছে রোহিঙ্গারা উখিয়ায় পাহাড় নিধন ও বনাঞ্চল উজাড়, শতাধিক বহুতল ভবন নির্মাণ চলছে আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে রোহিঙ্গা ক্যাম্পে হাসপাতাল নয়, যেনো এক একটি রোহিঙ্গা প্রজনন কেন্দ্র। উখিয়ায় স্পেশাল সার্ভিসের ধাক্কায় টমটম বিলে আহত-৪ উখিয়া করইবনিয়ার নাছির ৩ কোটি টাকার ইয়াবা নিয়ে বিজিবির হাতে আটক একজন শিক্ষিত মায়ে-ই পারে একটি শিক্ষিত জাতি উপহার দিতে-হামিদুল হক চৌধুরী

নাসির-অমির রিমান্ড শুনানিতে যা বললেন আইনজীবীরা

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
নাসির-অমির রিমান্ড শুনানিতে যা বললেন আইনজীবীরা

অভিনেত্রী পরীমণির ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির আরও পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বুধবার (২৩ জুন) ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসানের আদালত রিমান্ডের এ আদেশ দেন।

এর আগে শুনানিতে মামলার তদন্ত কর্মকর্তা ও রাষ্ট্রপক্ষের আইনজীবীরা রিমান্ডের আবেদনে বলেন, আসামি অমি পরিপকল্পিতভাবে বাদী পরীমনিকে বোট ক্লাবে নিয়ে যান। জোরপূর্বক তাকে মদ্যপান করিয়ে ধর্ষণের চেষ্টা করেন। বাদীকে জোর করার কারণে বাদী মুখে এবং ঠোঁটে আঘাত পায়। আমরা চাচ্ছি আসামিদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে এই মামলার অজ্ঞাত আসামিদের গ্রেফতার করতে।

এসময় রাষ্ট্রপক্ষের আইনজীবীরা আরও বলেন, আসামিরা ফিল্ম ইন্ডাস্ট্রিকে ধ্বংস করার জন্য বাদী পরীমণিকে মদ্যপান করিয়ে ধর্ষণের চেষ্টা করেন। তাই আমরা রাষ্ট্রপক্ষ এই দুই আসামির ১০ দিনের রিমান্ডের আবেদন করছি।

অন্যদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের জন্য আবেদন করে বলেন, ধর্ষণ চেষ্টার মামলায় বাদীর ডিএনএ টেস্ট করা দরকার। বাদী যেহেতু বলেছেন তিনি আঘাত পেয়েছেন এবং তাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে সেক্ষেত্রে বাদীর ফরেনসিক টেস্ট করা দরকার। ওই টেস্টেই জানা যাবে বাদীকে আঘাত করা হয়েছে কিনা বা শরীরে কোনও আঘাতের চিহ্ন আছে কিনা। রাষ্ট্রপক্ষ বা তদন্ত কর্মকর্তার কাছে এমন কোন প্রমাণ নেই এমন কোনও রিপোর্ট নেই যে বাদী আঘাত পেয়েছে। বাদী একজন সেলিব্রেটি হতে পারেন কিন্তু নাসির উদ্দিন-অমিও অনেক বড় সেলিব্রিটি, আসামিপক্ষের আইনজীবীরা বলেন। মিথ্যা মামলা দিয়ে অহেতুক এ দু’জনকে আটক করা হয়েছে। আমরা চাই বাদীকে ডিএনএ টেস্ট এবং ফরেনসিক টেস্ট করা হোক।

এরপর আদালতের বিচারক নাসির উদ্দিনকে কিছু বলার আছে কিনা জিজ্ঞেস করেন, উত্তরে নাসির উদ্দিন বলেন, আমার বর্তমান বয়স ৬৫ বছর। আমি গত সাতদিন রিমান্ডে ছিলাম। আজকে যদি আমাকে রিমান্ডে নেওয়া হয় তাহলে হয়তো আমি বেঁচে আর ফিরবো না।

পরে উভয় পক্ষের শুনানি শেষে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসানের আদালত নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বিমানবন্দর থানায় দায়ের করা মাদক মামলায় গত মঙ্গলবার (১৫ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসির আদালত তাদের সাতদিন করে রিমান্ড মঞ্জুর করেছিলেন।

১৪ জুন নাসির উদ্দিন আহমেদ ও অমিসহ পাঁচজনকে উত্তরা থেকে আটক করে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। এর আগে সাভার থানায় ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ অজ্ঞাত চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন নায়িকা পরীমণি। ওইদিন দুপুরে পরীমণি নিজে বাদী হয়ে মামলাটি দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর