• শনিবার, ২৫ জুন ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

করোনায় মা-ভাইকে হারিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা!

রিপোর্টার নাম :
আপডেট সময় : সোমবার, ২ আগস্ট, ২০২১
d3bb3dae2e3ad9214c0fef911e5ff9900fd1b4adb3fc2067

রাজধানীর গুলশানে ভবন থেকে লাফিয়ে লতিফুর রহমান (২৬) নামে ইংলিশ মিডিয়ামে পড়ুয়া এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। রোববার (১ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে গুলশান-২ এর ৬ নম্বর রোডের ১০৪ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। ভবন থেকে লাফ দিয়ে ঘটনাস্থলে সে মারা যায়। লতিফুর রহমান লতিফ ‘এ‘ লেভেল সম্পন্ন করেছিল।

লতিফুরের বাবার বরাত দিয়ে গুলশান থানার এসআই মো. শামীম হোসেন সাংবাদিকদের জানান, ওই শিক্ষার্থী কয়েকদিন আগে কোভিড-১৯ রোগে মা ও বড়ভাইকে হারিয়েছেন। মানসিক অবসাদ থেকে ওই শিক্ষার্থী আত্মহত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

লতিফের মা করোনায় আক্রান্ত হয়ে গত ২৭ জুলাই মারা যান। তার আগের দিন ২৬ জুলাই বড়ভাই প্রাণ হারান করোনায়। মা ও ভাইয়ের মৃত্যুতে মানসিকভাবে ভেঙে পড়েন লতিফুর।
তবে তাৎক্ষণিক ঘটনার বিস্তারিত তথ্য জানাতে পারেনি পুলিশ।
এদিকে দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় (শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮টা পর্যন্ত) মারা গেছেন আরও ২৩১ জন। এ নিয়ে এখন পর্যন্ত দেশে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২০ হাজার ৯১৬ জনে।
এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৪ হাজার ৮৪৪ জন। এ নিয়ে দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১২ লাখ ৬৪ হাজার ৩২৮ জনে। গত ২৪ ঘণ্টায় ৪৯ হাজার ৫২৯ জনের নমুনা পরীক্ষায় শনাক্তের হার ২৯ দশমিক ৯৭ শতাংশ।

রোববার (১ আগস্ট) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৫ হাজার ৫৪ জন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ১০ লাখ ৯৩ হাজার ২৬৬ জন।
এর আগে গতকাল শনিবার (৩১ জুলাই) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২১৮ জনের মৃত্যু হয়। এছাড়া করোনা শনাক্ত হয় ৯ হাজার ৩৬৯ জনের।
এদিকে করোনাভাইরাসে আক্রান্ত ও প্রাণহানির পরিসংখ্যান রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, বাংলাদেশ সময় রোববার (১ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ও সংক্রমণ কমেছে। এ সময় মারা গেছেন আরও ৮ হাজার ৭৭২ জন এবং আক্রান্ত হয়েছেন ৫ লাখ ৩০ হাজার ৮৭২ জন। গতকাল মৃত্যু হয়েছিল ৯ হাজার ৩৩৯ জন এবং আক্রান্ত হয়েছিল ৬ লাখ ৪১ হাজার ৮৮৩।
বিশ্বে এখন পর্যন্ত মোট করোনায় মৃত্যু ৪২ লাখ ৩২ হাজার ৮৯২ জন। এবং আক্রান্ত হয়েছেন ১৯ কোটি ৮৫ লাখ ৪৭ হাজার ২৬ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৭ কোটি ৯২ লাখ ৮৫ হাজার ১১৮ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর