• শুক্রবার, ২৭ মে ২০২২, ১০:৩২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
রামু প্রেসক্লাবের নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠানের প্রস্তুতি সভা কক্সবাজারে জব্দকৃত ৩শত কোটি ৯৬ লাখ টাকার মাদক ধ্বংশ উখিয়ায় শেড-এর উদ্যোগে শিশু উৎসব উদযাপন কক্সবাজার সমুদ্র সৈকতে ভাসমান লাশ রত্নাপালং ইউনিয়ন আওয়ামীলীগে রেকর্ড, টানা ৬ষ্ট বার সভাপতি আছহাব উদ্দিন মেম্বার উখিয়ায় সামাজিক সম্প্রীতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ভারত থেকে অবৈধপথে বাংলাদেশে আসছে রোহিঙ্গারা উখিয়ায় পাহাড় নিধন ও বনাঞ্চল উজাড়, শতাধিক বহুতল ভবন নির্মাণ চলছে আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে রোহিঙ্গা ক্যাম্পে হাসপাতাল নয়, যেনো এক একটি রোহিঙ্গা প্রজনন কেন্দ্র।

উখিয়া কুতুপালং ক্যাম্পে কথিত আরসা নেতা আটক

ডেস্ক রিপোর্ট, ডেইলী কক্স নিউজ।
আপডেট সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
IMG 20210913 WA0016

 

এম ফেরদৌস ( উখিয়া কক্সবাজার)::

উখিয়া কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পে কথিত আরসা নেতা রহিম মাস্টারের সহযোগী ও চুরি ছিনতাইকারী নবী হোসেন নামে এক রোহিঙ্গাকে ধারালো চায়নিজ ছুরি অস্ত্রসহ আটক করেছে ১৪ এপিবিএন পুলিশ সদস্যরা।

জানা যায়,গ্রেফতারকৃত মোঃ নবী হোসেন(২৪) কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পের এমআরসি-১৮২৮০,রুম-০৫,সেড-৩১ বি” ব্লকের মৃত আব্দুস সালামের ছেলে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পের বি” ব্লকে এপিবিএন সদস্যরা অভিযান পরিচালনা করে একটি সেলুন দোকান থেকে তাকে আটক করেন।

এপিবিএন সূত্রে জানা যায়, কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পে ” বি” ব্লকের একটি সেলুনের দোকানে রোহিঙ্গা নবী হোসেন সহ অজ্ঞাত ৪/৫ জন ছিনতাইকারী ছিনতাইয়ের উদ্দেশ্যে ধারালো ছুরি নিয়ে আড্ডা দিচ্ছে এমন সংবাদ পাওয়া গেলে তাৎক্ষণিক ভাবে উক্ত সংবাদ কুতুপালং ক্যাম্প পুলিশ কে অবহিত করলে কুতুপালং পুলিশ ক্যাম্পের মোবাইল টিম নিয়ে উক্ত ঘটনাস্থলে গিয়ে মোঃ নবী হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তিনি পুলিশকে লক্ষ্য করে ছুরিকাঘাত করলে পুলিশের একজন সদস্য আহত হয়।
এ বিষয়ে উখিয়া থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর