• শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:৩৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম

আনারসের আদলে চুলের ডিজাইন, সেলফি তুলতে ব্যস্ত স্থানীয়রা

রিপোর্টার নাম :
আপডেট সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
Screenshot 2021 12 21 18 52 17 23

আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে কুমিল্লার চিওড়া ইউনিয়নে ইউপি নির্বাচন। ওই এলাকায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান আবু তাহেরের দারুণ ভক্ত কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের ঝাটিয়ার খিল এলাকার রফিকুল ইসলামের ছেলে মামুন। তিনি পেশায় একজন অটোরিকশাচালক। আবু তাহের আনারস প্রতীকে নির্বাচন করছেন। আর পছন্দের প্রার্থীর জন্য আনারসের আদলে চুল কেটে প্রচারণায় অংশ নিয়েছেন ভক্ত মামুন। এলাকাবাসীর নজর এখন মামুনের দিকে। পছন্দের ইউপি চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রতীক আনারসের আদলে চুলের ডিজাইন করিয়েছেন তিনি।

তার ব্যতিক্রমী এ প্রচারণা দেখে সাধারণ মানুষও আকৃষ্ট হচ্ছেন। তিনি যেখানে যাচ্ছেন সেখানেই ভিড় জমাচ্ছে মানুষ। অনেকে তার সঙ্গে সেলফি তুলছেন।
মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকালে পছন্দের প্রার্থীর সঙ্গে কুমিল্লা শহরে আসেন মামুন। প্রেস ক্লাব চত্বরে তাকে দেখে সাধারণ মানুষ ঘিরে ধরে সেলফি তুলতে। তিনিও হাসিমুখে সবার আবদার মিটিয়েছেন।

মো. মামুন জানান, তিনি চিওড়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু তাহেরের ভক্ত। মন থেকে তাকে ভালোবাসেন বলে সেলুনে গিয়ে ১২০০ টাকা খরচ করে আনারসের আদলে চুলের ডিজাইন করিয়েছেন। ডিজাইনটি করতে সময় লেগেছে দুইদিন।

তিনি বলেন, ‘সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আমার প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হবেন। আমি নিঃস্বার্থভাবে তাকে ভালোবাসি। তিনি পাস করলে চিওড়া ইউনিয়নে আমার থেকে আর কেউ বেশি খুশি হবে না।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর