• শনিবার, ২৮ মে ২০২২, ০৩:২৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

‘আইপিএল নয়, দেশের জন্য নিজেকে বিসর্জন দেব’

রিপোর্টার নাম :
আপডেট সময় : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
image 510047 1642423956

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন ১৫তম আসরের নিলাম আগামী ১২ ও ১৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হবে।

২০ জানুয়ারি তথা আগামী বৃহস্পতিবার পর্যন্ত নিলামে নিজের নাম তালিকাভুক্ত করতে পারবেন আইপিএল সিজন-১৫ এ অংশ নিতে আগ্রহী ক্রিকেটাররা।

আইপিএল নিলামে নিজের নাম তালিকাভুক্ত করার সুযোগ পেয়েও তা করেননি ইংল্যান্ডের টেস্ট দলের অধিনায়ক জো রুট। তিনি বলেন, না, আমি নিলামের জন্য নাম দেইনি।

রোববার হোবার্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাশেজ সিরিজ হারের পর  ইংল্যান্ডের  টেস্ট দলের অধিনায়ক রুট বলেছেন, আমি মনে করি ইংল্যান্ড দলের জন্য আমাদের অনেক কিছু করার দরকার আছে। এই দল আমার সর্বশক্তি দাবি করে। আমি সত্যিই আশা করি, এ সুযোগ পাব। আমি যত পারি বিসর্জন করব, কারণ আমাদের দেশের ক্রিকেট নিয়ে আমি সবচেয়ে বেশি ভাবি এবং চেষ্টা করব আমাদের যেখানে থাকার সেখানে নিয়ে যাওয়ার।

জো রুটের মতো ইংলিশ তারকা ক্রিকেটার বেন স্টোকস ও মিচেল স্টার্ককে নিয়েও শঙ্কা রয়েছে। তারা আইপিএলের নিলামে অংশ নেবেন কিনা তা অনিশ্চিত। জাতীয় দলের ঠাসা আন্তর্জাতিক সূচির কারণেই এটা অনিশ্চত হয়ে পড়েছে।

মিচেল স্টার্ক বলেন, এখনো আমার নাম জমা দেইনি। কিন্তু এ ব্যাপারে সিদ্ধান্ত নিতে দুয়েক দিন পাব। এটা অবশ্যই আলোচনার মধ্যে আছে, যদিও সামনে অনেক ব্যস্ত সূচি। আমি ছয় বছর কিংবা তারও বেশি দিন খেলিনি (আইপিএলে)। এই বছরের শেষদিকে বিশ্বকাপ, এজন্য এটাকে বিবেচনা করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর