• শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:২৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম

ব্যক্তিগত বিমান, ১০০ কোটির বাড়িসহ আল্লু অর্জুনের আরও যা আছে

রিপোর্টার নাম :
আপডেট সময় : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
image 510040 1642422158

জনপ্রিয়তার নতুন মাত্রা ছুঁয়েছেন আল্লু অর্জুন। ভারতের তেলেগু সিনেমার এই নায়ক এখন আন্তর্জাতিক অঙ্গনেও পেয়েছেন পরিচিতি। ইতোমধ্যে তার সিনেমা ‘পুষ্পা’ ৩০০ কোটি রুপির বেশি আয় করে ফেলেছে।

আল্লু অর্জুন আগে থেকেই ভারতের দক্ষিণাঞ্চলে জনপ্রিয়। তার বেশিরভাগ সিনেমাই সফল। যার সুবাদে বিপুল অর্থ-সম্পদের মালিক তিনি।

ভারতীয় তারকাদের মধ্যে অন্যতম দামি বাড়ি রয়েছে আল্লু অর্জুনের। যেটার নাম দিয়েছেন ‘ব্লেসিং’, অর্থাৎ আশীর্বাদ। হায়দরাবাদে অবস্থিত বাড়িটির মূল্য ১০০ কোটি রুপির বেশি। স্ত্রী ও দুই সন্তান নিয়ে এখানেই থাকেন তিনি।

বিলাসবহুল একটি ভ্যানিটি ভ্যানের মালিক স্টাইলিশ স্টার। এর মূল্য ৭ কোটি রুপি। ভ্যানের ভেতর থেকে তোলা ছবি বিভিন্ন সময় ইনস্টাগ্রামে শেয়ার করেছেন আল্লু। তা দেখে চমকে গিয়েছিল ভক্তরা।

একটি ব্যক্তিগত বিমানও রয়েছে আল্লু অর্জুনের। পরিবার নিয়ে সেই বিমানে চড়ে দেশ-বিদেশে ভ্রমণ করেন অভিনেতা।

বেশ কিছু বিলাসবহুল গাড়ি কিনেছেন আল্লু অর্জুন। এর মধ্যে সাদা রঙের একটি গাড়ি রয়েছে, যেটার দাম ১ দশমিক ২ কোটি রুপি। একটি কালো রঙের গাড়ি আছে, সেটার দাম প্রায় ৩ কোটি রুপি।
উল্লেখ্য, তেলেগু সিনেমার প্রভাবশালী প্রযোজক আল্লু অরবিন্দের ছেলে আল্লু অর্জুন। ২০০৩ সালে ‘গাঙ্গোত্রি’ সিনেমার মাধ্যমে অভিষেক হয় তার। ভারতের দক্ষিণাঞ্চলের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া তারকাদের একজন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর