• বুধবার, ২৫ মে ২০২২, ০৪:৩২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
কক্সবাজার সমুদ্র সৈকতে ভাসমান লাশ রত্নাপালং ইউনিয়ন আওয়ামীলীগে রেকর্ড, টানা ৬ষ্ট বার সভাপতি আছহাব উদ্দিন মেম্বার উখিয়ায় সামাজিক সম্প্রীতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ভারত থেকে অবৈধপথে বাংলাদেশে আসছে রোহিঙ্গারা উখিয়ায় পাহাড় নিধন ও বনাঞ্চল উজাড়, শতাধিক বহুতল ভবন নির্মাণ চলছে আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে রোহিঙ্গা ক্যাম্পে হাসপাতাল নয়, যেনো এক একটি রোহিঙ্গা প্রজনন কেন্দ্র। উখিয়ায় স্পেশাল সার্ভিসের ধাক্কায় টমটম বিলে আহত-৪ উখিয়া করইবনিয়ার নাছির ৩ কোটি টাকার ইয়াবা নিয়ে বিজিবির হাতে আটক একজন শিক্ষিত মায়ে-ই পারে একটি শিক্ষিত জাতি উপহার দিতে-হামিদুল হক চৌধুরী

ভালুকিয়া ফৈজাবাপের পাড়া জামে মসজিদ ও মাদ্রাসার পরিচালনা কমিটি গঠিত

ডেস্ক রিপোর্ট, ডেইলী কক্স নিউজ।
আপডেট সময় : রবিবার, ২০ মার্চ, ২০২২
Picsart 22 03 20 17 50 49 724

উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া পালং ফৈজাবাপের পাড়া জামে মসজিদ ও মাদ্রাসার পরিচালনা কমিটি গঠিত হয়েছে। উখিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইমাম হোসেন কে সভাপতি ও ভালুকিয়ার পল্লী চিকিৎসক হাফেজ আহমেদ পুতুকে সাধারণ সম্পাদক করে এলাকার মান্যগন্য ও মুরব্বিরা এ কমিটি ঘোষণা করেন।

 

received 1087469708495328

গতকাল ১৯ মার্চ রোজ শনিবার এশার নামাজের পর, মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মাওলানা আলহাজ্ব খলিলুর রহমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন এর পরিচালনায়, পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়। আলোচ্য বিষয়ের উপর মসজিদের বিভিন্ন বিষয় নিয়ে উপস্থিত সকলেই গুরুত্বপূর্ণ মতামত পেশ করেন।

received 486077066480021

বিগত বছরের আয়/ ব্যায়ের হিসাব প্রদান করেন পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ইমাম হোসেন।
পরে পূর্বের কমিটি বিলুপ্ত করা হয়, উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে সাবেক সাধারণ সম্পাদক ইমাম হোসেনকে সভাপতি, হাফেজ আহমদ পুতু সাধারণ সম্পাদক ও শমসের আলম মিস্ত্রিকে কোষাধ্যক্ষ নির্বাচিত করে আগামী ৩ বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য ২০১৭ সালে গঠিত কমিটিতে মাওলানা আলহাজ্ব খলিলুর রহমান সভাপতি, ইমাম হোসেন সাধারণ সম্পাদক ও নুরুল ইসলাম সওদাগর কোষাধ্যক্ষ নির্বাচিত করা হয়েছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর