• শুক্রবার, ২৭ মে ২০২২, ১০:৩৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
রামু প্রেসক্লাবের নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠানের প্রস্তুতি সভা কক্সবাজারে জব্দকৃত ৩শত কোটি ৯৬ লাখ টাকার মাদক ধ্বংশ উখিয়ায় শেড-এর উদ্যোগে শিশু উৎসব উদযাপন কক্সবাজার সমুদ্র সৈকতে ভাসমান লাশ রত্নাপালং ইউনিয়ন আওয়ামীলীগে রেকর্ড, টানা ৬ষ্ট বার সভাপতি আছহাব উদ্দিন মেম্বার উখিয়ায় সামাজিক সম্প্রীতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ভারত থেকে অবৈধপথে বাংলাদেশে আসছে রোহিঙ্গারা উখিয়ায় পাহাড় নিধন ও বনাঞ্চল উজাড়, শতাধিক বহুতল ভবন নির্মাণ চলছে আওয়ামীলীগের মাঠজরীপে আছহাব উদ্দিন মেম্বার আবারো জনপ্রিয়তার শীর্ষে রোহিঙ্গা ক্যাম্পে হাসপাতাল নয়, যেনো এক একটি রোহিঙ্গা প্রজনন কেন্দ্র।

উখিয়ার রাজাপালং ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইব্রাহিম সম্পাদক মুফিজ

রিপোর্টার নাম :
আপডেট সময় : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
received 1002350180408741

 

ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল

কক্সবাজারের উখিয়া সদর রাজাপালং ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন সম্পন্ন হয়েছে৷

বুধবার (১৩ এপ্রিল) বিকাল ৩ টায় নুরুল ইসলাম চৌধুরী গুলজার বেগম উচ্চ বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত হয়৷

উক্ত সম্মেলনে প্রথম অধিবেশনে ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুর মেম্বার সভাপতিত্বে অত্র ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসহাক সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

দ্বিতীয় অধিবেশনে রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ সালাহ উদ্দিন সভাপতিত্বে উক্ত সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের ১৫০ জন সদস্যদের সর্বসম্মতিক্রমে সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ ইব্রাহিম এবং সাধারণ সম্পাদক মোঃ মুফিজ উদ্দিন কন্ট্রাক্টর।

এসময় উপস্থিত ছিলেন, রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক টিম প্রধান ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলী হোসেন খাঁন, সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম কন্ট্রাক্টর, শ্রম বিষয়ক সম্পাদক রিয়াজুল হক রিয়াজ, দপ্তর সম্পাদক নুরুল হক খাঁন। টিম সদস্য ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য আলী আহমদ সাবেক মেম্বার। টিম সদস্য ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ইকবাল বাহার মেম্বার। রাজপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আলম নুরু। ছাত্রলীগ নেতা মোহাম্মদ ইব্রাহিম ও ইকবাল ফরহাদ নীলয় সহ প্রমুখ৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর