• শনিবার, ২৮ মে ২০২২, ০৩:৩৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

ক্যাম্পে দুষ্কৃতকারীদের দমনে কঠোর অবস্থানে ৮ এপিবিএন

ইমরান আল মাহমুদ,উখিয়া:
আপডেট সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
৮ এপিবিএন ইফতার মাহফিল

রোহিঙ্গা ক্যাম্পে কঠোরভাবে দুষ্কৃতকারীদের দমন করা হচ্ছে বলে জানান ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন(এপিবিএন) কমান্ডিং অফিসার মোহাম্মদ সিহাব কায়সার খান।

মঙ্গলবার(২৬ এপ্রিল) উখিয়ার রাজাপালং অস্থায়ী সদর দপ্তরে আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় একথা বলেন তিনি।

তিনি বলেন,”রোহিঙ্গারা বলপূর্বক বাস্তুচ্যুত হয়ে শরণার্থী হিসেবে আশ্রিত। বাংলাদেশের আইনবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত হয়ে ক্যাম্পের পরিস্থিতি অস্থির করা চেষ্টা করলে কঠোরভাবে দমন করা হবে। ৮ এপিবিএন ক্যাম্পে দায়িত্ব নেওয়ার পর থেকে স্বচ্ছতার সাথে আইনশৃঙ্খলা রক্ষা করে আসছে। রোহিঙ্গা ক্যাম্পে অপরাধ নিয়ন্ত্রণে বিভিন্ন উদ্যোগ নেওয়ার ফলে বর্তমানে অপরাধ শূন্যের কোঠায় নেমে এসেছে।”

ইফতার মাহফিলের পূর্বে গত এক বছরের সফলতা গণমাধ্যমকর্মীদের সামনে উপস্থাপন করেন ৮এপিবিএন অতিরিক্ত পুলিশ সুপার(মিডিয়া) মো.কামরান হোসেন। এসময় মাদক,অস্ত্র (দেশি ও বিদেশি) উদ্ধারের তথ্য তুলে ধরা হয়।

গণমাধ্যমকর্মীদের মধ্যে এনটিভি’র কক্সবাজার প্রতিনিধি ইকরাম চৌধুরী টিপু, উখিয়া প্রেসক্লাব সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার,সিনিয়র সাংবাদিক ফারুক আহমদ,সাধারণ সম্পাদক রতন কান্তি দে,অনলাইন প্রেসক্লাব সভাপতি শফিক আজাদ সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এসময় বক্তারা রোহিঙ্গা ক্যাম্পে সংবাদ সংগ্রহ করতে গিয়ে অযথা হয়রানি না করার আহ্বান জানান এবং ৮ এপিবিএন’র কাজের স্বচ্ছতার প্রশংসা করেন।

ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে একুশে টেলিভিশন ও বাংলা ট্রিবিউনের কক্সবাজার প্রতিনিধি আব্দুল আজিজ,এসএ টিভি’র আহসান সুমন,একাত্তর টিভির কামরুল ইসলাম মিন্টু,উখিয়া অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া,যুগ্ন সম্পাদক শহিদুল ইসলাম সহ উখিয়া প্রেসক্লাব, অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ ও বিভিন্ন অনলাইন ও প্রিন্ট মিডিয়াকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর