• শুক্রবার, ২৭ মে ২০২২, ০৮:৩৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

ডেইলি কক্স নিউজের সম্পাদক ও প্রকাশকের ঈদুল ফিতরের শুভেচ্ছা

শুভেচ্ছা বার্তা
আপডেট সময় : সোমবার, ২ মে, ২০২২
নিউজ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ডেইলি কক্স নিউজের সকল গ্রাহক, পাঠক,বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন ডেইলি কক্স নিউজের সম্পাদক শফিউল ইসলাম আজাদ ও প্রকাশক এম ফেরদৌস ওয়াহিদ।

সম্পাদক শফিউল ইসলাম আজাদ এক শুভেচ্ছা বার্তায় জানান,ঈদুল ফিতর মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয়েছে পবিত্র ঈদুল ফিতর। এদিন সব শ্রেণিপেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

তিনি আরও বলেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনও স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে। সরকারের পাশাপাশি সমাজের স্বচ্ছল ব্যক্তিবর্গের প্রতি দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

তিনি ডেইলি কক্স নিউজের সম্পাদক ছাড়া বর্তমানে উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি, বাংলাদেশ প্রতিদিনের উখিয়া প্রতিনিধি,দেশ-বিদেশের স্টাপ রিপোর্টার, উখিয়া খবর ও উখিয়া২৪ এর সম্পাদক হিসাবেও কর্মরত রয়েছেন।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর