• শুক্রবার, ২৪ জুন ২০২২, ০৫:৫৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

কক্সবাজারে জব্দকৃত ৩শত কোটি ৯৬ লাখ টাকার মাদক ধ্বংশ

রিপোর্টার নাম :
আপডেট সময় : শুক্রবার, ২৭ মে, ২০২২
এমপি

ইমরান আল মাহমুদ::

মাদক পাচার রোধে কঠোর হওয়া ছাড়া উপায় নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শুক্রবার(২৭ মে) দুপুরে বিজিবি’র কক্সবাজার রিজিয়ন কর্তৃক ৩ শ ৯৫ কোটি ৭৬ লাখ ৪৭হাজার ৫৭৫ টাকা মূল্যমানের বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,”মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতি বাস্তবায়ন করে যাচ্ছি। আসুন মাদক পাচার রোধে সবাই কঠোর হয়। ২০৪০-এ উন্নত বাংলাদেশ গড়ার জন্য যা যা চ্যালেঞ্জ আসবে সব মোকাবেলা করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।”

সীমান্তে চোরাকারবারি ও মাদক কারবারিদের প্রতিরোধো স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,”সীমান্তে মাদক ঢুকতে দেওয়া হবেনা। চোরাকারবারিরা যতই প্রভাবশালী হোক না কেনো প্রতিহত করা হবে।”

এসময় উপস্থিত প্রশাসনিক কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি বলেন,” আসুন মাদক পাচার রোধে আমরা সবাই কঠোর হয়। দেশে মাদক ঢুকতে না পারে মতো কঠোর হতে হবে। এতে কঠোরতার কোনো বিকল্প নেই।”

মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিজিবি’র কক্সবাজার রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল নাজম-উস সাকিব। অনুষ্ঠানের শুরুতে অভিযানিক কার্যক্রমের ভিডিও প্রদর্শন করা হয়।

এসময় আরও বক্তব্য রাখেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো.আখতার হোসেন এবং বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ।

অনুষ্ঠানে সেনাবাহিনী, বিজিবি, পুলিশ, র‍্যাব,সংসদ সদস্যবৃন্দ,সাংবাদিকবৃন্দ সহ অনেকে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর