• শনিবার, ২৫ জুন ২০২২, ১০:৩৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

পেকুয়া শেষকর্মদিবস উখিয়ায় যোগদানে ওসির আবেগময় স্টাট্যাস

রিপোর্টার নাম :
আপডেট সময় : রবিবার, ২৯ মে, ২০২২
Picsart 22 05 29 14 00 01 828

উখিয়ার নবাগত ওসি নাদিম আলী যোগদানে তিনি তার নিজস্ব ফেইসবুক আইডিতে আবেগময় স্টাটাসে যা বললেন পাঠকের জন্য হুবহু তুলে ধরা হলো।

গত ১০ অক্টোবর আমি পেকুয়া থানায় অফিসার ইনচার্জ(ওসি) হিসেবে যোগদান করেছি। যোগদানের পর থেকে এই ৮ মাসে এম,পি মহোদয় থেকে শুরু করে সাধারণ মানুষের নিকট থেকে যে সহযোগিতা, ভালোবাসা পেয়েছি তার জন্য পরমকরুনাময়ের কাছে গভীর কৃতজ্ঞতা জানাই।

আমি পেকুয়ার সাধারণ মানুষ, জনপ্রতিনিধি, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার দায়িত্বশীল সাংবাদিকবৃন্দ,রাজনৈতিক ব্যাক্তিত্ব,ধর্মীয় ব্যাক্তিত্ব,
, বিভিন্ন পেশাজীবি, ,আমাদের ইউ,এন,ও মহোদয়, উপজেলা প্রশাসন, সিনিয়র এ,এস,পি সার্কেল মহোদয়, এডিশনাল এস,পি মহোদয়, সর্বোপরি আমার সমমনা কলিগদের কাছে আমার পেশাগত দায়িত্ব পালনের ক্ষেত্রে সার্বিক
সহযোগিতা করার জন্য আজীবন ঋনী থাকবো।

বিষেশ কৃতজ্ঞতা জানাই পুলিশ সুপার মহোদয় এবং রেঞ্জ ডিআইজি মহোদয় এর প্রতি।

আমরা আন্তরিকভাবে চেষ্টা করেছি থানায় এসে অসহায় সাহায্যপ্রার্থীরা যেন ন্যায়বিচার পায়। একটাই লক্ষ্য ছিলো প্রতিটি কর্মে স্রষ্টার সন্তুষ্টি অর্জন।পেকুয়া কে মাদকমুক্ত,অপরাধমুক্ত করতে চেষ্টা করেছি।নিপিড়ীত, বঞ্চিত,মজলুম দের প্রতি সমব্যথী হতে সবসময়ই চেষ্টা করেছি। আমাদের নির্দেশনা ছিলো থানায় এসে জিডি,অভিযোগ, পুলিশ ক্লিয়ারেন্স, মামলা রুজু অর্থাৎ সেবা গ্রহণের ক্ষেত্রে কেউ যেন হয়রানির স্বীকার না হয়। কোনো প্রকার আর্থিক লেনদেনে জড়িয়ে না পরে। কোনো নিরীহ মানুষ যেন মিথ্যা মামলায় এজাহারভুক্ত না হতে পারে সেজন্য আমরা যাচাই-বাছাই করে মামলা নেওয়ার চেষ্টা করেছি।আমরা সবসময়ই চেষ্টা করেছি পেকুয়ার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে।

পেকুয়াবাসীর সরলতা, আন্তরিকতা আমার সারা জীবন মনে থাকবে।

আমার নতুন কর্মস্থল একজন সেবক হিসেবে উখিয়া থানাকে যেন মাদকমু্ক্ত করতে পারি সবার কাছে এ-ই সহোযোগিতা প্রত্যাশা করছি।

সমাজে ভালো মানুষ গুলো সঙ্ঘবদ্ধ না। কিন্তু খারাপ মানুষ গুলো সঙ্ঘবদ্ধ। রাস্তায় যখন ৪/৫ জন ছিনতাইকারী ছিনতাই করে তখন শত শত সাধারণ মানুষ দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখে। কেন? কারণ ছিনতাইকারীরা সঙ্ঘবদ্ধ। তাদের একটা সিন্ডিকেট আছে। সমাজের ভালো মানুষদেরকেও সঙ্ঘবদ্ধ হতে হবে। তাহলে সমাজে অপরাধ অনেক কমে যাবে।

ব্যক্তি আমির সীমাবদ্ধতা জনিত ভুলের জন্য পেকুয়াবাসীর কাছে ক্ষমাপ্রার্থী।

সবার প্রতি শুভকামনা,,,


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর