রাস্তা থেকে তুলে নিয়ে তরুণীকে রাতভর আটকে রেখে ধর্ষণ | Daily Cox News
  • শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০২:০৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

রাস্তা থেকে তুলে নিয়ে তরুণীকে রাতভর আটকে রেখে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
ধর্ষণ প্রতিরোধে বিশিষ্ট নাগরিকদের ৭ প্রস্তাব

সুনামগঞ্জের জগন্নাথপুরে এক তরুণীকে জোরপূর্বক বাড়িতে আটকে রেখে রাতভর ধ”ণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধ’র্ষিতা ত’রুণীর মা বা’দী হয়ে সুনামগঞ্জের না’রী ও শি’শু নি’র্যাতন দ’মন ট্রাইব্যুনাল আ’দালতে মা’মলা দা’য়ের করেছেন।

বৃহস্পতিবার আ’দালত মা’মলা গ্রহণ করে জগন্নাথপুর থানা পু’লিশকে ত’দন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

জানা যায়, উপজে’লার রানীগঞ্জ ইউনিয়নের নোওয়াগাঁও গ্রামের চুনু মিয়ার ব’খাটে ছেলে মিরজু মিয়া (৩৬) গত ২৪ অক্টোবর ওই ত’রুণীকে (১৭) রা’স্তা থে’কে তু’লে নিয়ে তার বা’ড়িতে জো’রপূ’র্বক আ’টকে রে’খে রা’তভর ধ”ণ করে।

ত’রুণীর মা জানান, তার মে’য়েকে দীর্ঘদিন ধ’রে উ’ত্ত্যক্ত করে আসছিল মিরজু মিয়া। বি’ষয়টি তার বড় ভাই ও এলাকার গণ্যমান্য ব্য’ক্তিকে অবহিত করলে মিরজু আরও বে’পরোয়া হয়ে উঠে। গত ২৪ অক্টোবর সন্ধ্যায় গ্রামের ভেতর দোকান থেকে মালামাল ক্রয় করতে যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে মিরজু তার মে’য়েকে মু’খে কা’পড় বেঁ’ধে তার বা’ড়িতে নিয়ে আ’টকে রে’খে জো’রপূর্বক ধ”ণ করে।

তিনি জানান, বি’ষয়টি আমি জানার পর জগন্নাথপুর থানায় অবগত করলে পুলিশ ত’দন্তে নামে। পরে আমি আ’দালতে গিয়ে মা’মলা দা’য়ের করি।

একই গ্রামের বাসিন্দা ইউনিয়ন পরিষদের স’দস্য বজলুর রহমান জানান, ধ”ণের ঘটনাটি আমরা শুনেছি। ওই যু’বক এলাকায় খা’রাপ চ’রিত্রের লো’ক হিসেবে পরিচিত। এর আগেও এসব অ’ভিযোগে ১২ বছর জে’ল খে’টেছে।

শুক্রবার বিকালে জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, এ ব্যাপারে ত’দন্ত করে আ’ইনানুগ ব্য’বস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ