শিশু গৃহকর্মীকে নির্মম নির্যাতন, স্ত্রীসহ গৃহকর্তা গ্রেপ্তার | Daily Cox News
  • বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:৫৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

শিশু গৃহকর্মীকে নির্মম নির্যাতন, স্ত্রীসহ গৃহকর্তা গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট
আপডেট সময় : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
শিশু গৃহকর্মীকে নির্মম নির্যাতন, স্ত্রীসহ গৃহকর্তা গ্রেপ্তার

রাজধানীর গুলশান নর্দা মোড়লবাড়ি এলাকা থেকে গু’রুতর জ’খম অবস্থায় এক শি’শু গৃ’হকর্মীকে (৮) উ’দ্ধার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। প্রত্যক্ষদর্শী এক নারী ৯৯৯ এ ফোন করার পর ওই শি’শু গৃ’হকর্মীকে উ’দ্ধারসহ গৃহকর্তা ও গৃ’হকর্ত্রীকে গ্রে’ফতার করে গুলশান থানা পুলিশ। গুলশান থানার ওসি আবুল হাসান বি’ষয়টি নিশ্চিত করেন।

গুলশান থানা পুলিশ জানায়, সোমবার রাতে রাষ্ট্রীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করে কেউ একজন শি’শু গৃহকর্মী নি’র্যাতনের খবর দেন। রাতেই পুলিশ তাকে উ’দ্ধার করে।

ওসি আবুল হাসান বলেন, ওই শি’শুর বাসার গৃহকর্ত্রী সুরমা আক্তার ও গৃহকর্তা মঈনুল হোসাইনকে গ্রে’ফতার করা হয়েছে। তাদের বাড়ি মানিকগঞ্জের সিঙ্গাইরে। তাদের বি’রুদ্ধে থানায় মা’মলা হয়েছে।

শি’শু গৃহকর্মীকে পুলিশি ব্যবস্থায় প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে নিয়ে যাওয়া হয় তেজগাঁওয়ে ভি’কটিম সাপোর্ট সেন্টারে। শি’শুটির মুখমণ্ডলে জ’খমের চিহ্ন আছে। আ’ঘাতে চোখ ফুলে গেছে।

মা’মলার ত’দন্ত কর্মকর্তা বেলাল হোসেন জানান, তাকে ঢাকা মেডিকেল কলেজের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) রেখে চিকিৎসা দেয়া হবে। প্রাথমিকভাবে জানতে পেরেছেন, শি’শুটির গ্রামের বাড়ি কি’শোরগঞ্জে। তার বাবা মা’রা গেছেন। মায়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে।

গৃহকর্মী নি’র্যাতনের ঘটনার প্রত্যক্ষদর্শী এক প্রতিবেশী তরুণ জানান, প্রায় রাতেই অফিস শেষে বাসায় ফিরলে কা’ন্নার শব্দ পেতাম। খোঁজ নিয়ে জানতে পারি ওই গৃহকর্মীকে মা’রধর করা হয়। গত রাতে খুব বেশি কা’ন্না ও আর্তনাতের শব্দ পাই। পরে স্থানীয়রা ভিড় করে। পাশের আরেক ফ্ল্যাটের এক নারী ৯৯৯ এ ফোন করে জানালে পুলিশ এসে শি’শুটিকে উ’দ্ধার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ