ম্যাক্রোঁকে হত্যা করে ফাঁসিতে ঝুলতেও রাজি এমপি লিয়াকত! | Daily Cox News
  • শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৮:২৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

ম্যাক্রোঁকে হত্যা করে ফাঁসিতে ঝুলতেও রাজি এমপি লিয়াকত!

শওকত আলী সৈকত
আপডেট সময় : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
ম্যাক্রোঁকে হত্যা করে ফাঁসিতে ঝুলতেও রাজি এমপি লিয়াকত!

ফ্রান্সের প্রেসিডেন্টকে হত্যা করে ফাঁসিতে ঝুলতেও রাজি আছেন বলে ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের জাতীয় পার্টির এমপি লিয়াকত হোসেন খোকা।

মঙ্গলবার (০৪ নভেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আমিনপুর মাঠে শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর (রহ.) জীবন ও কর্ম শীর্ষক আলোচনা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এ কথা বলেন।
এ সময় বিশ্বনবী হজরত মুহাম্মদ (সা.)কে কটূক্তি করায় তিনি বলেছেন, ‘ফ্রান্সের প্রেসিডেন্ট কুকুরের বাচ্চা, আমার নবীকে ব্যঙ্গ করেছে। যদি তাকে সামনে পেতাম তবে হত্যা করে ফাঁসির মঞ্চে উঠতাম।’

প্রধানমন্ত্রীর প্রতি আবেদন জানিয়ে এমপি খোকা বলেন, ‘আপনার বাবা একজন মুসলমান ছিলেন। আপনার বাবা মুসলমানের জন্য জীবন দিয়েছেন। আপনি ফ্রান্সের পণ্য বর্জন করুন। তাদের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক বন্ধ করুন। একজন সংসদ হিসেবে আমি আপনাকে বলতে চাই, আমার নবীর বাইরে আর কিছুই নেই, আমার নবীর বাইরে কোনও পরিচয় নেই। আমার নবীকে নিয়ে যে ব্যঙ্গ করবে তার সঙ্গে কিসের সম্পর্ক?’
খোকা আরও বলেন, ‘প্রধানমন্ত্রী আপনি ইসলামের পক্ষে কাজ করছেন। আগামী ৮ তারিখে সংসদে অধিবেশন ডাকা হয়েছে। আপনি এই সংসদে ফ্রান্সের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক বাতিল করার জন্য সংসদে প্রস্তাবনা আনুন। আমরা আপনার পক্ষে আছি। আর যারা আমার নবীর বিরুদ্ধে অবমাননা করবে তাদের বিরুদ্ধে সংসদে ফাঁসি কার্যকর করার নতুন আইন আনুন।’
এমপি লিয়াকত হোসেন খোকার সভাপতিত্বে অনুষ্ঠিত এই আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ডের (বেফাক) সিনিয়র সহসভাপতি নুর হোসাইন কাসেমী, মোনাজাত পরিচালনা করেন, বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড (বেফাক) সোনারগাঁ উপজেলার সভাপতি মুফতি হাতেম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে নবুওয়ত বাংলাদেশের মহাসচিব নুরুল ইসলাম জিহাদী, প্রধান আলোচক হিসেবে ছিলেন শাইখুল হাদিস মামুনুল হক।
অন্যদের মধ্যে বক্তব্য দেন বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড (বেফাক) নারায়ণগঞ্জ জেলা সভাপতি আবদুল কাদের, খালেক সাইফুল্লাহ আইয়ুবী, আবদুল খালেক শরীয়তপুরী, সোনারগাঁ উপজেলা ইমাম ওলামা ঐক্য পরিষদের সভাপতি মহি উদ্দিন খান, মহাসচিব সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক শাহজাহান শিবলী, বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড (বেফাক) সোনারগাঁয়ের সাধারণ সম্পাদক আবু বকর কাসেমী, সিনিয়র সহসভাপতি উবাইদুল কাদের নদভীসহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ