• সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৬:০৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
উখিয়ায় নারী নির্যাতন বিরোধী অরেঞ্জ ক্যাম্পেইন অনুষ্ঠিত উখিয়ার ভালুকিয়ায় কবরস্থান দখলের প্রচেষ্টা উখিয়া থানা পুলিশের অভিযানে ২০ হাজার পিস ইয়াবাসহ এক মাদককারবারী আটক উখিয়ায় অতিদরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচি (ইজিপিপি+) প্রকল্পের কাজ উদ্ধোধন আমি ক্ষমাপ্রার্থী : চকরিয়ার পৌর কাউন্সিলর রাশেদার বিবৃতি ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ দেলোয়ারের বিদায় সোহাগ রানার বরণ অনুষ্ঠান উখিয়ায় র‍্যাবের অভিযানে ইয়াবা ও স্বর্ণের বারসহ আটক-১ খুনিয়াপালং এর আব্দুল হক ইয়াবাসহ আটক,সহযোগী আব্দুর রহিম পলাতক উখিয়া প্রধান সড়ক চৌরাস্তার মোড়ে জেব্রা ক্রসিং স্থাপনের দাবি খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আবদুল হক কোম্পানীর প্রতিবাদ ও ব্যাখ্যা

রায়হান হত্যা আকবরকে ধরার জন্য ৫০ হাজার টাকা পাচ্ছেন রহিম

নিজস্ব প্রতিবেদন
আপডেট সময় : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
রায়হান হত্যা আকবরকে ধরার জন্য ৫০ হাজার টাকা পাচ্ছেন রহিম

সিলেটে আলোচিত রায়হান হ’ত্যার প্র’ধান অ’ভিযুক্ত আ’সামি এস’আই (বরখাস্ত) আক’বরকে ধ’রিয়ে দিতে সহা’য়তা করেন সিলেটের কানাইঘা’টের সাহ’সী ব্যক্তি রহিম উদ্দিন। আর আ’কবরকে ধরার জন্য রহি’ম পাচ্ছেন ৫০ হাজার টাকা পুর’স্কার।গোলাপগঞ্জের শরীফগঞ্জ ইউনিয়নের কা’নাডা প্রবাসী মো. জয়নাল আবেদীন ‘জামিল রহিম উদ্দি’নকে এ পুরস্কার দেয়ার ঘো’ষণা দেন। সোমবার মধ্যরাতে সা’মাজিক যো’গাযোগ মাধ্যম ফে’সবুক পেজে লা’ইভে এসে এ ঘোষণা দেন মো. জয়নাল আবেদীন। ফলে রহিম উদ্দিন পাচ্ছেন ৫০ হাজার টাকা পুরস্কার।

মো. জয়নাল আ’বেদীন বি’শ্ব প্রবা’সী শরীফগঞ্জ উন্নয়ন পরিষদের প্র’তিষ্ঠাতা আহ্বায়ক। সি’লেটের আলোচিত রায়হান হ’ত্যার প্রধান অ’ভিযুক্ত সাম’য়িক বর’খাস্তকৃত এসআই আ’কবর হোসেনকে কানাইঘাটের ডনা সীমান্ত এলাকা থেকে আকবরকে আ’টক করে স্থানী’য়রা। পরে তাকে পু’লিশের হাতে তুলে দেয়া হয়। সিলেট নগরীর বন্দরবাজার পু’লিশ ফাঁ’ড়িতে নি’র্যাতনে আ’খালিয়া এলাকার রায়হান আহমদের মৃ’ত্যুর এক মাসের মা’থায় গ্রে’ফতার করা হল মূল অ’ভিযুক্ত ওই ফাঁ’ড়ির সাবেক ই’নচার্জ আ’কবর হোসেন ভূঁ’ইয়াকে।

প্রসঙ্গত, গত ১১ অক্টোবর ভোরে বন্দরবাজার পু’লিশ ফাঁ’ড়িতে পুলিশের নি’র্যাতনের শি’কার হন রায়হান আহমদ (৩৪)। পরে সি’লেট এমএজি ওসমানী হাসপা’তালে তিনি মা’রা যান। রায়হান সিলে’ট নগরীর আখালিয়ার নেহারিপাড়ার মৃ’ত রফিকুল ইসলামের ছেলে। তিনি নগরীর রিকাবিবাজার স্টেডিয়াম মার্কে’টে এক চিকিৎ’সকের চে’ম্বারে কাজ করতেন। এ ঘটনায় ১২ অক্টোবর রাতে অ’জ্ঞাতনামাদের আ’সামি করে হে’ফাজতে মৃ’ত্যু আইনে সিলেট মহানগর পুলি’শের কোতোয়ালি থানায় মা’মলা করেন রায়’হানের স্ত্রী। স্ত্রীর দা’য়ের করা মা’মলাটির ত’দন্ত করছে পিবি’আই। এদিকে ঘটনার পর পরই পা’লিয়ে যায় আ’কবর হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর