• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৪:১০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

এনজিওর কিস্তির চাপ সইতে না পেরে স্ত্রী-সন্তানকে নিয়ে বিষ খেলেন যুবক

ডেস্ক রিপোর্ট
আপডেট সময় : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
এনজিওর কিস্তির চাপ সইতে না পেরে স্ত্রী-সন্তানকে নিয়ে বিষ খেলেন যুবক

বগুড়ায় স্ত্রী ও পাঁচবছরের শি’শু স’ন্তানকে স’ঙ্গে নিয়ে বি’ষ খেয়েছেন মহিদুল ই’সলাম দিনু নামে ঋ’ণগ্রস্ত এক যু’বক। এরমধ্যে তার স্ত্রী বুলবুলি বেগমের (২০) মৃ’ত্যু হয়েছে। মহিদুল ও তার মে’য়ে মেঘনা গু’রুতর অ’সুস্থ হয়ে হা’সপাতালে চি’কিৎসাধীন।মঙ্গলবার রাতে তারা তিনজন মিলে বি’ষ খান বলে জানা গেছে। এরপর তাদের উ’দ্ধার করে হা’সপাতালে নিলে বুধবার বিকেলে মৃ’ত্যু হয় বুলবুলির। বা’বা-মে’য়ের অবস্থাও ভালো নয়। শি’শুটি মৃ’ত্যু য’ন্ত্রণায় ছ’টফট করছে।

জানা গেছে, এন’জিও থেকে ঋ’ণ নিয়ে প’রিশোধ করতে পা’রছিল না পরিবারটি। কি’স্তির চা’প স’ইতে না পেরে তারা অ’বশেষে বি’ষ খেয়েছেন।

বগুড়া সদরের গোকুল নওদাবগা এলাকায় মহিদুলের বাড়ি। শ্র’মিকের কাজ করতেন। ঋ’ণ নিয়ে মুদি দোকান দিয়েছিলেন। কিন্তু দোকান ঠিকমতো না চলায় সেই ঋ’ণ প’রিশোধ করা সম্ভব হচ্ছিল না তার।

মহিদুলের মা মর্জিনা বেগম বলেন, চার-পাঁচটা এন’জিও থেকে ঋ’ণ নিয়েছিল মহিদুল। কিন্তু পরিশোধ করতে পারছিল না। এ’নজিওর লো’কেরা কি’স্তির জন্য চা’প দিচ্ছিলেন। এর জেরে মঙ্গলবার রাতে আত্মহ’ত্যার জন্য ইঁদু’র মা’রার বি’ষ খায় তারা।

বগুড়া মে’ডিকেল ফাঁ’ড়ির ই’নচার্জ আব্দুল আজিজ মণ্ডল বলেন, একই প’রিবারের তিনজন বি’ষ খেয়েছেন। এদের মধ্যে একজনের মৃ’ত্যু হয়েছে। অপর দুইজনের অবস্থাও আ’শঙ্কাজনক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর