• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
উখিয়ায় সড়ক দুর্ঘটনায় আর্মড পুলিশের এএসআই নিহত আওয়ামীলীগ বাংলাদেশের রাজনীতিতে সবসময়ই অত্যন্ত শক্তিশালী ও গুরুত্বপূর্ণ দল -কৃষিমন্ত্রী জয়পুরহাটে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তির কারাদণ্ড মৌলভীবাজারে শ্রীমঙ্গলে রেলের জমি উদ্ধারে বাধা, রেলের এক্সাভেটরে দুর্বৃত্তের আগুন শেষ হলো সংসদের চতুর্দশ অধিবেশন দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু ইভ্যালির সিইও রাসেল গ্রেপ্তার প্রবাস থেকে স্বামী আসার খবরে প্রেমিকের হাত ধরে পালালো এক সন্তানের জননী কোটবাজারে চাকবৈঠার ইব্রাহিম বিপুল পরিমান ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক রত্নাপালং ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে ইমাম হোসেন

কক্সবাজারে যেসব এলাকায় বিদ্যুৎ থাকবেনা কাল!

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী
আপডেট সময় : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
কক্সবাজারে যেসব এলাকায় বিদ্যুৎ থাকবেনা কাল!

 

সড়ক ও জনপথ বিভাগের উন্নয়ন কাজের জন্য বৈদ্যুতিক লাইন ও খুঁটি সরাতে এবং ১১ কেভি ফিডারের রাইট অফ ওয়ে নিশ্চিত করনের লক্ষ্যে বৈদ্যুতিক লাইন ও খুঁটির উপর পড়ে থাকা গাছপালার ডাল কাটতে গিয়ে কক্সবাজার শহরের বিভিন্ন এলাকায় মঙ্গলবার ২৯ ডিসেম্বর সকাল ৭টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। কক্সবাজার বিদ্যুৎ বিতরণ বিভাগের উপ সহকারী প্রকৌশলী মোঃ মাহবুব আলম এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, সড়ক ও জনপথ বিভাগের রাস্তার উন্নয়নের জন্য উল্লেখিত সময়ে বৈদ্যুতিক লাইন ও খুঁটি স্থানান্তর কাজ চলবে। এসময়ে কক্সাবাজার বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিতরণ বিভাগের আওতাধীন নোটিশে বর্ণিত এলাকায় বিদ্যুৎ সরবরাহ উল্লেখিত সময়ে সাময়িকভাবে বন্ধ থাকবে। বিদ্যুৎ বন্ধ থাকার বিষয়ে সোমবার সংশ্লিষ্ট এলাকায় মাইকিং করা হয়েছে বলে জানান- প্রকৌশলী মোঃ মাহবুব আলম।

কক্সবাজার শহরের যেসব এলাকায় উল্লেখিত সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে সেসব এলাকা হলো-কালুর দোকান প্রধান সড়কের দক্ষিণ পার্শ্ব, দক্ষিণ রুমালিয়ার ছরা (পূর্ব) গরুর হালদা রোড, সিটি কলেজ এলাকা, সাহিত্যিকা পল্লী, পল্যাইন্যা কাটা, বিজিবি এলাকা, লারপাড়া, উত্তরন গৃহায়ন এলাকা, বাদশাহ ঘোনা, সিএনজি ফিলিং স্টেশন ইত্যাদি।

প্রকৌশলী মোঃ মাহবুব আলম আরো জানান, ক্ষুদ্র ক্ষুদ্র এলাকা বিদ্যুৎ সরবরাহ বন্ধ রেখে তারা বৈদ্যুতিক খুঁটি গুলো সরানোর চেষ্টা করবেন। তবে কোন কোন জায়গায় তা সম্ভব না হলে পুরো এরিয়া বিদ্যুৎ সরবরাহ বন্ধ রেখে কাজ করতে হবে। সম্ভব হলে মঙ্গলবার বিকেল ৪টার আগেই তারা বিদ্যুৎ সরবরাহ চালু করার জন্য প্রাণান্ত চেষ্টা করবেন বলে জানান। তিনি এ বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেছেন।

এদিকে, উন্নয়ন কাজ করতে গিয়ে জনসাধারণের সাময়িক অসুবিধা হওয়ায় কক্সবাজার বিদ্যুৎ বিতরণ বিভাগের পক্ষে প্রকৌশলী মোঃ মাহবুব আলম বিদ্যুৎ গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর