• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
উখিয়ায় সড়ক দুর্ঘটনায় আর্মড পুলিশের এএসআই নিহত আওয়ামীলীগ বাংলাদেশের রাজনীতিতে সবসময়ই অত্যন্ত শক্তিশালী ও গুরুত্বপূর্ণ দল -কৃষিমন্ত্রী জয়পুরহাটে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তির কারাদণ্ড মৌলভীবাজারে শ্রীমঙ্গলে রেলের জমি উদ্ধারে বাধা, রেলের এক্সাভেটরে দুর্বৃত্তের আগুন শেষ হলো সংসদের চতুর্দশ অধিবেশন দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু ইভ্যালির সিইও রাসেল গ্রেপ্তার প্রবাস থেকে স্বামী আসার খবরে প্রেমিকের হাত ধরে পালালো এক সন্তানের জননী কোটবাজারে চাকবৈঠার ইব্রাহিম বিপুল পরিমান ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক রত্নাপালং ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে ইমাম হোসেন

উখিয়ায় গণমাধ্যমকর্মী আব্দুল হাকিমের উপর হামলার ঘটনায় থানায় মামলা

ডেস্ক রিপোর্ট
আপডেট সময় : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
received 161136828889929

উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের পাতাবাড়ী এলাকার আব্দুল হাকিম নামের এক গণমাধ্যমকর্মীকে অপহরণ পূর্বক হাত-পা বেঁধে দুই ঘন্টা ব্যাপী অমানুষিক নির্যাতন চালিয়েছে এলাকার কতিপয় চিহ্নিত মাদক কারবারিরবা। পরে খবর পেয়ে তাকে পুলিশ সহযোগিতায় মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে উখিয়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজারে প্রেরণ করে। বর্তমানে সে আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

গত শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে হলদিয়া পালং ইউনিয়নের নলবুনিয়া এলাকায় এই ঘটনাটি ঘটে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। যার নং-৬৬, তাং-২৩/০১/২০২১ইং৷

গণমাধ্যমকর্মী আবদুল হাকিমের বড় ভাই মামলার বাদী আনসার মিয়া জানান, স্থানীয় চিহ্নিত ইয়াবা কারবারি আলী আহমদ, মোঃ ফারুক, নুর মোহাম্মদ, মোঃ জিয়া মিয়া, রজক উদ্দিন সহ ১০/১২জন মাদক কাববারি তাকে অহপরণ করে হত্যার উদ্দেশ্য ফারুকের বাসায় নিয়ে নির্জন কক্ষে আটকে রেখে মাথা এবং শরীরে ইট দিয়ে আঘাত করে গুরুতর আহত করে। মূল কথা হচ্ছে আমার ভাই হাকিম গণমাধ্যমকর্মী হওয়ায় তাদের ব্যাপারে পত্রিকায় রিপোর্ট করার কারণে এই ঘটনাটি ঘটিয়েছে।

উখিয়া থানার অফিসার আহমেদ সঞ্জুর মোরশেদ জানান, খবর পেয়ে তাকে পুলিশের সহযোগিতায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনার একটি অভিযোগ পাওয়া গেছে। যা মামলা হিসেবে রুজু করা হয়েছে। তিনি বলেন, এর আগেও নাকি হাকিমের সাথর এ ধরনের একটি ঘটনা ঘটেছিল। তবে কি কারণে বার বার একই ঘটনা ঘটছে তা সকলকে খোঁজ খবর নেওয়া দরকার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর