• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:২২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! ফেসবুককে রোহিঙ্গাবিরোধী তথ্য দিতে নির্দেশ উখিয়ায় পাহাড়ের মাটি পাচারকালে ডাম্পার সহ আটক ১ বিজিবির অভিযানে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার রাজধানীর প্রতিটি খাল সংরক্ষণ করা হবে: স্থানীয় সরকার মন্ত্রী করোনায় আবারও বাড়ল শনাক্ত ও মৃত্যু কক্সবাজারে ২১ কোটি টাকা মূল্যের ইয়াবা নিয়ে আটক ৫ রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক তাদের অবশ্যই ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য ১৫৮ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

সেই ইয়াবা কারবারির চাচা শ্বশুরের বাড়িতে মিললো আরো ৩ লাখ ৭৫ হাজার ইয়াবা

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
ইয়াবা পাচার

কক্সবাজার: কক্সবাজার সদরের চৌফলদণ্ডী ব্রিজ এলাকা থেকে ১৪ লাখ ইয়াবাসহ আটক ‘ইয়াবা গডফাদার’ জহিরুল ইসলাম ফারুকের চাচা শ্বশুর নুনিয়ারছড়ার ছৈয়দ আলমের বাড়িতে অভিযান চালিয়ে আরো ৩ লাখ ৭৫ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে। এ সময় ছৈয়দের গৃহকর্মীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে এ অভিযান চালায় পুলিশ।

অভিযান অংশ নেওয়া কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম বলেন, দু’টি বস্তাতে এসব ইয়াবা রক্ষিত অবস্থায় পাওয়া যায়।

কক্সবাজার পুলিশ সুপার (এসপি) মো. হাসানুজ্জামান জানান, দুপুরে আটক ফারুকের দেওয়া স্বীকারোক্তি মতে বিকেল ৫টার দিকে নুনিয়ারছড়ার তার বাড়ি থেকে দুই বস্তাভর্তি ১ কোটি ৭০ লাখ ৬৩ হাজার টাকা উদ্ধার করা হয়। ওই সময় ফারুকের শ্বশুর ও এক শালাকে আটক করা হয়।

পরে দ্বিতীয় দফায় চাচা শ্বশুর ছৈয়দ আলমের বাড়িতেও ইয়াবা থাকার কথা স্বীকার করেন ফারুক। তার দেওয়া তথ্য মতে, রাতে সেখানে অভিযান চালিয়ে আরো দু’টি বস্তাভর্তি টাকা ও ৩ লাখ ৭৫ হাজার পিস ইয়াবা জব্দ করা হয় এবং ছৈয়দ আলমের গৃহকর্মীকে আটক করা হয়েছে।
ইয়াবা ও টাকা জব্দের ঘটনায় আটক এবং এই চক্রের সদস্যদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর