• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
উখিয়ায় সড়ক দুর্ঘটনায় আর্মড পুলিশের এএসআই নিহত আওয়ামীলীগ বাংলাদেশের রাজনীতিতে সবসময়ই অত্যন্ত শক্তিশালী ও গুরুত্বপূর্ণ দল -কৃষিমন্ত্রী জয়পুরহাটে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তির কারাদণ্ড মৌলভীবাজারে শ্রীমঙ্গলে রেলের জমি উদ্ধারে বাধা, রেলের এক্সাভেটরে দুর্বৃত্তের আগুন শেষ হলো সংসদের চতুর্দশ অধিবেশন দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু ইভ্যালির সিইও রাসেল গ্রেপ্তার প্রবাস থেকে স্বামী আসার খবরে প্রেমিকের হাত ধরে পালালো এক সন্তানের জননী কোটবাজারে চাকবৈঠার ইব্রাহিম বিপুল পরিমান ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক রত্নাপালং ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে ইমাম হোসেন

টেকনাফে অপহৃত আরও ২ রোহিঙ্গা নেতাকে উদ্ধার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি:
আপডেট সময় : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
কক্সবাজারে সড়কের ২৭৪ কোটি টাকার কাজ পেল ৪ ঠিকাদার

ককাসবাজার: কক্সবাজারের টেকনাফের উনচিপ্রাং ২২ নম্বর শরণার্থী শিবির থেকে অপহৃত পাঁচ রোহিঙ্গা নেতার মধ্যে বাকি দুইজনকেও উদ্ধার করতে সক্ষম হয়েছে আমর্ড ফোর্স ব্যাটালিয়ান (এপিবিএন)।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে বালুখালী ক্যাম্প এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

এরাসহ অপহৃত পাঁচ রোহিঙ্গা মাঝিকে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন ১৬ এপিবিএনএর অধিায়ক তারিকুল ইসলাম।
শুক্রবার রাতে উদ্ধারকৃতরা হলেন ২২ ক্যাম্পের বি-২ ব্লকের নাজর হোসেনের ছেলে হেড মাঝি মো. রফিক (৪২) একই ক্যাম্পের সি ব্লকের হেড মাঝি আমান উল্লাহ (৪৫)।

এর আগে গত ১১ ফেব্রুয়ারি বিকালে উখিয়ার ১৪ নম্বর ক্যাম্পের হাকিমপাড়া থেকে সেনাবাহিনীর সহযোগিতায় হেড মাঝি সাব্বির (৪২), মো. ইউসুপ (৩২) ও আবু মুছাকে উদ্ধার করে এপিবিএন।

রোহিঙ্গা শিবিরে আইন-শৃংখলা রক্ষা ও নিরাপত্তার দায়িত্ব নিয়োজিত ১৬ এপিবিএনএর অধিায়ক তারিকুল ইসলাম জানান, গত বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে টেকনাফের উনচিপ্রাং ২২ নম্বর শরণার্থী শিবির থেকে পাঁচ রোহিঙ্গা নেতাকে সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে যায়।

এদের মধ্যে তিনজনকে পরদিন এবং বাকি দুইজনকে শুক্রবার রাতে উদ্ধার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর