• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
শিরোনাম
ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! ফেসবুককে রোহিঙ্গাবিরোধী তথ্য দিতে নির্দেশ উখিয়ায় পাহাড়ের মাটি পাচারকালে ডাম্পার সহ আটক ১ বিজিবির অভিযানে সাড়ে ৪ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার রাজধানীর প্রতিটি খাল সংরক্ষণ করা হবে: স্থানীয় সরকার মন্ত্রী করোনায় আবারও বাড়ল শনাক্ত ও মৃত্যু কক্সবাজারে ২১ কোটি টাকা মূল্যের ইয়াবা নিয়ে আটক ৫ রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক তাদের অবশ্যই ফিরে যেতে হবে : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য ১৫৮ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন, থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
থানায় মামলা

সারাদেশঃ গাজীপুরের কালিয়াকৈরে আয়েশা বেগম নামে এক গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগে একজনকে গ্রে’প্তার করেছে পুলিশ। গৃ’হবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনায় বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকেলে কালিয়াকৈর থানায় মা’মলা দা’য়ের করা হয়েছে। গ্রে’প্তার শিলা আক্তার কিশোরগঞ্জের নিকলি থানার ছাতিরচর এলাকার জুনায়েদ মিয়ার স্ত্রী।

এলাকাবাসী ও পুলিশ জানায়, কিশোরগঞ্জের নিকলি থানার ছাতিরচর এলাকার ফজল মিয়া স্ত্রী-স’ন্তান নিয়ে গাজীপুরের কালিয়াকৈর উপজে’লার সিনাবহ পশ্চিমপাড়া উন্দারটেক এলাকায় বন বিভাগের জমিতে বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছিলেন। ফজলের সঙ্গে পাশের বাড়ির জুনায়েদ মিয়ার অ’বৈধভাবে বনের জমিতে থাকা বসত-বাড়ির সীমানা দ’খলকে কেন্দ্র করে বি’রোধ চলে আসছিলো। এর জের ধরে গত ১২ মার্চ বিকেলে ফজলের স্ত্রী আয়েশার সঙ্গে পাশের বাড়ির জুনাইদের স্ত্রী শিলার বাক বিতণ্ডা হয়।

এক পর্যায়ে জুনায়েদ ও তার স্ত্রী শিলা, সহযোগী নাসির মিয়া ও তার স্ত্রী সালেহা বেগম, আজিজ মিয়া, সাহেরা বেগম, শহরবানুসহ আরও কয়েকজন মিলে গৃ’হবধূ আয়েশাকে ধরে নিয়ে যায়। পরে তারা তাকে একটি আম গাছের সঙ্গে বেঁ’ধে মা’রধর করে। নি’র্যাতনের সময় আয়েশার মেয়ে নুপুর আক্তার এগিয়ে এলে তাকেও মা’রধর করে। এ সময় তাদের চি’ৎকারে এলাকাবাসী এগিয়ে এসে পরিস্থিতি শান্ত করে এবং আয়েশাকে উ’দ্ধার করে কালিয়াকৈর উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়।

এদিকে এ ঘটনার পর গত বুধবার (১৭ মার্চ) বিকেলে স্থানীয় মৌচাক ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আব্দুল মান্নান সিকদার ও সিরাজ উদ্দিনসহ কয়েকজন মাতাব্বর বি’ষয়টি স্থানীয়ভাবে মীমাংসার জন্য শালিস বৈঠকে বসেন। বৈঠকে জুনায়েদকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। কিন্তু নি’র্যাতিতা গৃ’হবধূ আয়েশা তাদের বিচার মেনে নেননি। যার কারণে পরে মাতব্বররা তাকে থানা-পুলিশের সহায়তা নিতে বলেন।

পরে আয়েশা বা’দী হয়ে বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকেলে কালিয়াকৈর থানায় মা’মলা দা’য়ের করেন। পরে পুলিশ অ’ভিযান চা’লিয়ে জুনায়েদ মিয়ার স্ত্রী শিলাকে গ্রে’প্তার করে। নি’র্যাতিতা গৃ’হবধূ আয়েশা জানান, জমি সংক্রান্ত বি’রোধের জের ধরে জুনায়েদ, নাসির উদ্দিন, আজিজ, সালেহা ও তাদের লোকজন তাকে আম গাছের সঙ্গে বেঁ’ধে মা’রধর করেছে। পরে আশপাশের লোকজনকে উ’দ্ধার করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, নি’র্যাতনের অ’ভিযোগে থানায় মা’মলা দা’য়ের করেছেন আয়েশা। এ ঘটনায় শিলা নামে একজনকে গ্রে’ফতার করা হয়েছে। বাকি আ’সামিদের গ্রে’প্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর