• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০১:৩০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

প্রচুর প্রেম-বিয়ের প্রস্তাব পাচ্ছেন ইন্ডিয়ান আইডলের অরুণিতা

রিপোর্টার নাম :
আপডেট সময় : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
arunita risingbd 2108240845

প্রচুর প্রেম-বিয়ের প্রস্তাব পাচ্ছেন ইন্ডিয়ান আইডলের অরুণিতা
অরুণিতা কাঞ্জিলাল

ইন্ডিয়ান আইডলের ১২তম আসরে দ্বিতীয় রানার আপ নির্বাচিত হয়েছেন অরুণিতা কাঞ্জিলাল। প্রতিযোগিতামূলক এ আসর শেষ হওয়ার পর প্রচুর প্রেম-বিয়ের প্রস্তাব পাচ্ছেন বলে জানিয়েছেন এই গায়িকা।

দ্বিতীয় রানার আপ নির্বাচিত হলেও অরুণিতার গানে মুগ্ধ শ্রোতারা। সবাই তার প্রশংসা করছেন। কিন্তু এ পরিস্থিতিতে প্রেমের প্রস্তাব পাচ্ছেন কিনা এমন প্রশ্ন রাখা হয়েছিল তার কাছে। জবাবে ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে অরুণিতা বলেন, ‘প্রচুর প্রেমের প্রস্তাব আসছে। লোকজন ই-মেইলে সরাসরি বিয়ের প্রস্তাব দিচ্ছে। সেখানে বাড়ির ঠিকানা, ফোন নম্বর লিখে দিচ্ছে। তারা বলছেন, তোমাকে বিয়ে করব। এসব দেখে খুব মজা লাগছে!’

এবারের আসরে বিজয়ী হয়েছেন পবনদীপ। তার বিজয়েও খুশি অরুণিতা। তা জানিয়ে এই গায়িকা বলেন—‘কখনো মনে হয়নি, আমরা একে অপরের প্রতিযোগী। সবাই গানটাকে ভালোবেসেই কাজ করতাম। পবনদীপের সঙ্গেই আমি সবচেয়ে বেশি ডুয়েট গেয়েছি। ফাইনালে যারা ছিল প্রত্যেকেই বিজয়ী হওয়ার যোগ্য। পবনদীপ জয়ী তাতে আমরা সবাই খুশি, অন্য কেউ হলেও একই প্রতিক্রিয়া হতো।’

ছোটবেলায় মায়ের কাছে সংগীতের হাতেখড়ি অরুণিতার। বাবা-মা কোনোদিন তার উপর কোনোকিছু চাপিয়ে দেননি, এখনো দেন না। তাই প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার কোনো চাপ ছিল না বলেও জানান অরুণিতা।

পবনদীপ-অরুণিতা প্রেম করছেন—এমন গুঞ্জন অনেক দিন ধরেই উড়ছে। যদিও তা অস্বীকার করেছেন অরুণিতা। তার ভাষায়—‘আমরা খুব ভালো বন্ধু।’ প্রেমের সম্পর্কের কথা অস্বীকার করলেও কয়েক দিন আগে জানা যায়, মুম্বাইয়ে একই ভবনে ফ্ল‌্যাট কিনছেন পবন-অরুণিতা।

দীর্ঘ দশ মাস পর গত ২১ আগস্ট বাড়ি গিয়েছেন অরুণিতা। মুম্বাইয়ে লম্বা সফর শেষে আপাতত বনগাঁয়ে পরিবারের সঙ্গে সময় কাটছে তার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর