• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:০৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

থেমে নেই ইয়াবা পাচার মরিচ্যা চেকপোস্টে আটক- ৬

রিপোর্টার নাম :
আপডেট সময় : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
PicsArt 10 10 10.29.42

কক্সবাজারের মরিচ্যা চেকপোস্টে পৃথক ৬টি অভিযান পরিচালনা করে ৮২ হাজার ৪শ পিস ইয়াবা নিয়ে নারীসহ ৬ মাদক কারবারিকে আটক করেছে রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি)।

৯ ও ১০ অক্টোবর মরিচ্যা চেকপোস্টে পৃথক পৃথক এ অভিযান পরিচালনা করে ইয়াবার চালানসহ তাদের আটক করা হয়।

রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি) এর অধিনায়ক লে. কর্ণেল ইব্রাহীম ফারুক কক্সবাজার জার্নালকে এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির চৌকস আভিযানিক দল পৃথক পৃথক অভিযান চালিয়ে ৮২ হাজার ৪ ইয়াবাসহ ৬ মাদক কারবারিকে আটক করে।

তিনি জানান, প্রথম অভিযানে একটি ইজিবাইক তল্লাশী করে অতিরিক্ত চাকার ভিতরে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ৭৫ লাখ টাকা মূল্যের ২৫ হাজার পিস বার্মিজ ইয়াবাসহ উদ্ধার করে। এসময় ইয়াবা পাচারের অভিযোগে উখিয়ার কুতুপালং এলাকার শামশুল আলমের পুত্র মোঃ আলমকে আটক করা হয়।

দ্বিতীয় অভিযানে একটি সিএনজির পিছনের চাকার পার্শ্বে অভিনব পদ্ধদিতে চম্বুক দিয়ে আটাকানো অবস্থায় ১৮ লাখ টাকা মূল্যের ৬ হাজার পিস ইয়াবাসহ টেকনাফের ইসলামাবাদ এলাকার নুরুল হকের পুত্র নুরুল কামালকে আটক করা হয়।

৩য় অভিযানে একটি ইজিবাইক তল্লাশী করা হলে তল্লাশীকালীন সময়ে টেকনাফের জাহাজপুরার জুমপাড়া এলাকার মৃত এজাহার মিয়ার পুত্র মীঃ নুরুল বশরের কোমরে অভিনব কায়দায় লুকানো ৪ লাখ ২০ হাজার টাকা মূল্যের ১৪শ পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং তাকে আটক করা হয়।

৪র্থ অভিযানে একটি সিএনজি তল্লাশীকালে যাত্রী সিটের নিচে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ৬০ লাখ টাকা মূল্যের ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং বান্দরবানের নাইক্ষ্যংছড়ি গয়ালকাটা এলাকার মীর আহমদের পুত্র মফিজুর রহমানকে আটক করা হয়।

৫ম অভিযানে সিএনজি যাত্রী কক্সবাজারের দক্ষিণ হাজীপাড়া এলাকার মৃত আব্দুল জাব্বারের দিলদার বেগম পাটির ভিতরে পেঁচানো অবস্থায় ৬০ লাখ টাকা মূল্যের ২০ হাজার পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

৬ষ্ঠ অভিযানে এক ইজিবাইক যাত্রীর শরীরে অভিনব কায়দায় লুকানো ৩০ লাখ টাকা মূল্যের ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয় এবং উখিয়ার বালুখালী থাইংখালী এলাকার মৃত দিল মুহাম্মদের পুত্র দিল কায়েসকে আটক করা হয়।

আটককৃত আসামীদের জব্দকৃত ইয়াবা, সিএনজি, ইজিবাইকসহ নিয়মিত মামলার মাধ্যমে রামু/উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন বিজিবির এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর