• বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৫:৪৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

বাইশারীতে বালুবাহী ট্রাক থেকে অস্ত্র উদ্ধার বিজিবির : আটক-৩

শামীম ইকবাল চৌধুরী / ১৭ বার
আপডেট সময় : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
বাইশারীতে বালুবাহী ট্রাক থেকে অস্ত্র উদ্ধার বিজিবি’র : আটক-৩

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বাইশারী থেকে বালুবাহী ট্রাকে অভিযান চালিয়ে অস্ত্র সহ ৩ ব্যক্তিকে আটক করেছে ১১ বিজিবির সদস্যরা। রবিবার (২৪ জানুয়ারী) গভীর রাতে বাইশারী থেকে তাদের অস্ত্র সহ আটক করা হয়। এসময় বালুবাহী ট্রাক (চট্টমেট্টো- ১১-৬৩৬৫) জব্দ করা হয়। আটককৃত ব্যক্তিরা হলো- লামা উপজেলার বাসিন্দা ট্রাক চালক মোঃ ইউনুছ আলী (২১), সহকারী চালক রতন মিয়া (২১) ও কক্সবাজারের খুটাখালীর বাসিন্দা বালুর মালিক হেলাল উদ্দিন (৩০)।
সোমবার (২৫ জানুয়ারী) বিকেল বিজিবি কর্তৃক প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির একটি বিশেষ টিম রবিবার গভীর রাতে বাইশারী বাজার থেকে কক্সবাজারগামী বালুবাহী ট্রাকটি সন্দেহজনক ভাবে সংকেত দিলে ট্রাকটি থামানোর পর তল্লাশী চালিয়ে বালুর ভিতরে লুকানো অবস্থায় ১টি দেশীয় তৈরী এলজি বন্দুক উদ্ধার করা হয়। পরে ট্রাক সহ ট্রাকটির চালক, সহকারী চালক ও বালুর মালিককে আটক করা হয়।
এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল শাহ আবদুল আজিজ আহমেদ। আটক আসামী ও উদ্ধারকৃত অবৈধ অস্ত্র নাইক্ষ্যংছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে জানিয়ে তিনি বলেন- সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে অস্ত্র পাচার, অবৈধ কাঠ পাচার ও পরিবহন, অন্যান্য যে কোন ধরনের অবৈধ পণ্য সামগ্রী পাচার এবং এই এলাকায় যে কোন সন্ত্রাসী কার্যক্রম রোধে বিজিবি’র এ ধরনের কার্যক্রম ও তৎপরতা অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর